ঈদে মামার বাড়ি বেড়াতে গিয়েছিল চার বছরের শ্রাবণী। ঈদের বেড়ানো শেষে নানীর সঙ্গে মাদারীপুর থেকে গাজীপুর মা-বাবার কাছে ফিরছিল। কিন্তু ছোট্ট শ্রাবণীর মা-বাবার কাছে আর ফেরা হলো না। মাদারীপুরের বাসস্ট্যান্ডে বাসে উঠতে গিয়ে অন্য বাসের চাপায় প্রাণ গেল শ্রাবণীর

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে শ্রাবণীকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর মামা রাজন বলেন, আমার মা ও ভাগ্নি মাদারীপুর থেকে গাজীপুর যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে আসেন। পরে আমার ভাগ্নি দৌড়ে বাসে উঠতে যায়। এ সময় দাঁড়িয়ে থাকা একটি বাসের পাশ দিয়ে দৌড়ে যাওয়ার সময় অন্য একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক ভাগ্নিকে মৃত ঘোষণা করেন।

কাঁদতে কাঁদতে তার মামা বলছিলেন, ঈদে মামা বাড়ি বেড়াতে এসেছিল, কিন্তু তার মা-বাবার কাছে ফেরা হলো না। আমি তার বাবা-মায়ের কাছে কী জবাব দেব।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

এসএএ/ওএফ