রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা নতুন রাস্তা এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো. আকবর (৪৫) নামে এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, নিহত ব্যক্তি পেশায় অটোরিকশাচালক। শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হন। পরে ওই দিন দিবাগত রাত আড়াইটার মধ্যে যেকোনো সময় অজ্ঞান পার্টি তাকে অজ্ঞান করে অটোরিকশাটি নিয়ে যায়। তাকে রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় ফেলে যায় চক্রটি। পরে একজন রিকশাচালক তাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরিবারের লোকজন খবর পেয়ে মেডিকেলে আসেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকবর।

আরও পড়ুন : ৫০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৩

তিনি আরও বলেন, এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের নামে যাত্রাবাড়ী থানায় একটি মামলা (মামলা নং-১২২) দায়ের হয়েছে। এ ঘটনা এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত ব্যক্তি যাত্রাবাড়ীর কাজলা নতুন রাস্তার কাঠের মসজিদ এলাকায় থাকতেন।

এসএএ/এসএসএইচ