সাফজয়ী নারী ফুটবল দলের দুই খেলোয়াড়ের টাকা চুরি এবং লাগেজ ভাঙার অভিযোগ নিয়ে মুখ খুলল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তাদের দাবি, চুরির অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় বিমানের উপ-ব্যবস্থাপক (জনসংযোগ) দুলাল চন্দ্র দেব এ দাবি  করেন।  

তিনি বলেন, গতকাল (বুধবার) কাঠমান্ডু-ঢাকা রুটের বিজি-৩৭২ ফ্লাইটটি দুপুর ১টা ৪২ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ফ্লাইটটির ব্যাগেজসমূহ ৮ নম্বর ব্যাগেজ বেল্টের মাধ্যমে ২টা ১০ মিনিটে অত্যন্ত গুরুত্ব সহকারে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে ডেলিভারি দেওয়া হয়। 

আরও পড়ুন>> সাফজয়ী কৃষ্ণাদের ব্যাগ থেকে প্রায় দুই লাখ টাকা চুরি

তিনি আরও বলেন, সে সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন। বুঝে নেওয়ার সময় লাগেজ থেকে কোনো কিছু খোয়া যাওয়ার বিষয়ে অভিযোগ পাওয়া যায়নি। 

দুলাল চন্দ্র দেব বলেন, বাফুফের প্রতিনিধিরা লাগেজগুলো দুটি কাভার্ড ভ্যানে তুলে নিয়ে এয়ারপোর্ট এলাকা ত্যাগ করেন। বৃহস্পতিবার এয়ারপোর্টের বিভিন্ন এলাকার সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে টাকা চুরির অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। উল্লিখিত বিষয়ে বিভ্রান্তিকর তথ্য প্রচার না করার জন্য সবাইকে অনুরোধ করা হলো। 

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানান, লাগেজের তালা ভেঙে ফুটবলার কৃষ্ণার ৯০০ মার্কিন ডলার, বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার চুরি করা হয়েছে।

এ বিষয়ে দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম দাবি করেন, সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দলের দুই খেলোয়াড়ের টাকা চুরি ও লাগেজ ভাঙার ঘটনা শাহজালাল বিমানবন্দরে ঘটেনি।

এআর/আরএইচ