রাজধানীতে বালুভর্তি ট্রাকের ধাক্কায় আবু শাহাদাত সায়েম (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক বাবর আলীকে (৩৩) আটক করেছে পুলিশ। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ডেমরার ডগাইর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সায়েমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, ঘটনার পর আমরা ট্রাকচালক বাবর আলীকে আটক করেছি। ট্রাকটিও জব্দ করেছি।

ঘটনার পর আহত সায়েমকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হলে তিনি মারা যান।

তিনি আরও বলেন, সায়েম একটি ফার্মাসিটিক্যালস কোম্পানিতে চাকরি করতেন। তার মোটরসাইকেলটি আমাদের হেফাজতে রয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

নিহত সায়েমের দুলাভাই সোহেল চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, সকালে নিজ বাসা থেকে কর্মস্থলের উদ্দেশে বের হন সায়েম। পথে বালুভর্তি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। খবর পেয়ে আমরা তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সায়েম ডেমরার ৬৭ আইডিয়াল রোডে নিজেদের বাড়িতেই থাকতেন। তার বাবার নাম মৃত মহাসিন ভূঁইয়া। তিনি দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছিল। তারা মেডিকেলে আসছেন।

এসএএ/এমএইচএস