রাজধানীর হাতিরঝিল থানার মালিবাগ আবুল হোটেলের সামনে ট্রাকের ধাক্কায় আহত মো. মামুনের (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত তিনটায় চিকিৎসাধীন অবস্থায় ১০২ নম্বর ওয়ার্ডে মারা যান।

মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা নাসির উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, নিহত মামুন পেশায় একজন ভ্যানচালক। রাত সাড়ে ১১ টার দিকে মালিবাগ আবুল হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় একটি ইটের ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ১০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। ওই ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, বর্তমানে তিনি রামপুরার মালিবাগ চৌধুরী পাড়ার একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। নিহতের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল এলাকায়। তার বাবার নাম আব্দুল জলিল। মামুন এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/আইএসএইচ