চলমান কোটা সংস্কার আন্দোলনে সংবাদ সংগ্রহের সময় ইটের আঘাতে যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ভাস্কর ভাদুড়ী আহত হয়েছেন।

বুধবার (১৭ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় সংবাদ সংগ্রহে গেলে ভিসির বাসভবনের সামনে তার ওপর আক্রমণ হয়। পরে  আহত ভাস্কর ভাদুড়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহত ভাস্কর ভাদুড়ী বলেন, কোটা আন্দোলনের সংবাদ সংগ্রহের কালে আমি ভিসির বাসভবনের সামনে অবস্থান করছিলাম। এই সময় চারদিক থেকে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এ সময় একটি ইট আমার কপালে এসে লাগে এবং আরও দুটি ইট আমার বাম পায়েও ডান কাঁধে এসে লাগে। পরে দ্রুত আমাকে রেড ক্রিসেন্টের গাড়ি দিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

হাসপাতালে তার সঙ্গে থাকা যমুনা টিভির সিনিয়র রিপোর্টার সহকর্মী সাইফুদ্দিন রবিন বলেন, কোটা আন্দোলনের সংবাদ সংগ্রহকালে আমাদের সিনিয়র রিপোর্টার ভাস্কর ভাদুড়ী ইটের আঘাতে গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এ সময় তার কপালে ইটের আঘাতে ফেটে যায় সেখানে তার মাথার বাম পাশে ৯টি সেলাই দেওয়া হয়েছে। তার বাম পায়ের হাঁটু নিচে ও ডান কাঁধে ইটের আঘাতে জখম হয়। এরপর চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গুরুতর আহত অবস্থায় যমুনা টিভি সিনিয়র রিপোর্টারকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসা শেষে সন্ধ্যায় ঢাকা মেডিকেল থেকে চলে যান।

এসএএ/এসকেডি