সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর নিয়োগ পাওয়ায় অভিনন্দন বার্তা পাঠিয়েছেন বাংলাদেশ ইন্ডিয়া মেডিয়ের্স ফোরাম ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটি (বিমস)।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সংগঠন দুটির চেয়ারম্যান জর্জ ইয়েসু ভিক্টর ও জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট এস এন গোস্বামী এ অভিনন্দন বার্তা পাঠান।

অভিনন্দন বার্তায় তারা বলেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে আপনি নিয়োগ পাওয়ায় আমরা আন্তরিক অভিনন্দন জানাই। এই অসাধারণ অর্জন আইন ও বিচারের ক্ষেত্রে আপনার দক্ষতা, প্রতিশ্রুতি এবং সততার প্রমাণ বহন করে। আন্তর্জাতিক স্তরে ন্যায়বিচার বজায় রাখার জন্য আপনার প্রচেষ্টা নিঃসন্দেহে আমাদের  অনেককে অনুপ্রাণিত করবে এবং আমরা এই মর্যাদাপূর্ণ ভূমিকায় আপনার যাত্রা অনুসরণ করার জন্য উন্মুখ।

অভিনন্দন বার্তায় বলা হয়, এই গুরুত্বপূর্ণ ভূমিকায় আপনার নেতৃত্ব নিঃসন্দেহে আন্তর্জাতিক স্তরে ন্যায়বিচারের অনুসরণে গভীর প্রভাব ফেলবে। আমাদের কোনো সন্দেহ নেই যে আপনি সততা এবং ন্যায়পরায়ণতার সর্বোচ্চ মান বজায় রাখবেন। আপনার প্রতিটি পদক্ষেপে সাফল্য কামনা করছি।

প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হিসেবে নিয়োগ পান সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মো. তাজুল ইসলাম।

এমএইচডি/পিএইচ