ছবি : সংগৃহীত

ইউএস-বাংলা এয়ারলাইন্স নিজস্ব অর্থায়নে প্রশিক্ষণ দিয়ে ট্রেইনি এয়ারক্রাফট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (টিএএমই) হওয়ার সুযোগ দিচ্ছে। আবেদন করতে হবে আগামী ২০ নভেম্বর, ২০২৩ তারিখের মধ্যে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা সফলভাবে ট্রেনিং শেষ মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। 

এক নজরে ইউএস-বাংলা এয়ারলাইন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
ইউএস-বাংলা এয়ারলাইন্স
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৬ অক্টোবর ২০২৩
পদ ও লোকবল
নির্ধারিত নয় 
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৬ অক্টোবর ২০২৩
আবেদনের শেষ তারিখ
২০ নভেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

প্রতিষ্ঠানের নাম: ইউএস-বাংলা এয়ারলাইন্স 
পদের নাম: ট্রেইনি এয়ারক্রাফট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার (টিএএমই)
পদের সংখ্যা: নির্ধারিত নয় 

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগ থেকে ন্যূনতম জিপিএ ৪.৫ থাকার পাশাপাশি এসএসসি ও এইচএসসিতে ইংরেজি, পদার্থ বিজ্ঞান, রসায়ন ও গণিতে জিপিএ ৪.০০ পয়েন্ট থাকতে হবে। 'ও' লেভেলে পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত ও ইংরেজিতে ন্যূনতম ৫ বিষয়ে গ্রেড-এ এবং 'এ' লেভেলে গণিত, রসায়ন/পদার্থবিজ্ঞানসহ ন্যূনতম ২ বিষয়ে গ্রেড-বি থাকতে হবে।
নির্দেশনা: আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশি হতে হবে। 
বয়সসীমা: সর্বোচ্চ ২৫ বছর। প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে।

অন্যান্য যোগ্যতা: ন্যূনতম উচ্চতা ১৬২ সেন্টিমিটার (পাঁচ ফুট তিন ইঞ্চি)। প্রার্থীর ওজন বিএমআই এর উচ্চতার আনুপাতিক হারে হতে হবে। দৃষ্টিশক্তি হতে হবে ৬/৬।
বেতন: ট্রেনিং সফলভাবে শেষ বেতন নির্ধারণ করা হবে মাসিক ৩৫ হাজার টাকা থেকে শুরু, বেসিক লাইসেন্স পাওয়ার পর বেতন হবে ১ লাখ ১০ হাজার টাকা এবং টাইপ রেটেড ইঞ্জিনিয়ার (টিআরই) হওয়ার পর বেতন হবে ২ লাখ টাকা। 
অন্যান্য সুবিধা: বছরে ২টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ডিউটি ​​রোস্টার অনুযায়ী খাবার প্রদান করা হবে এবং প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিনামূল্যের বিমান টিকিট। 

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে এখানে ক্লিক করুন
আবেদনের শেষ সময়: ২০ নভেম্বর  ২০২৩