ফাইল ছবি

রাঙ্গামাটি পার্বত্য পরিষদের হস্তান্তরিত জেলা সমবায় বিভাগের শূন্যপদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ৫টি পদে সর্বমোট ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে। ১৪তম গ্রেড থেকে নির্বাচিত প্রার্থীদের বেতন শুরু হবে।

এক নজরে জেলা সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
জেলা সমবায় বিভাগ, রাঙ্গামাটি পার্বত্য পরিষদ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
০৮ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
৫টি ও ৩১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
সরাসরি/ডাকযোগে
আবেদন শুরুর তারিখ
২৬ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৭ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

১। পদের নাম: সহকারী পরিদর্শক। পদ সংখ্যা: ১৪টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি।

আরও পড়ুন: ম্যানেজার নিয়োগ দেবে যমুনা ইলেকট্রনিক্স, আবেদন শেষ ২৫ আগস্ট

বেতন: গ্রেড-১৪তম (১০২০০-২৪৬৮০ টাকা)।

২। পদের নাম: ক্যাশিয়ার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে বাণিজ্যে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: গ্রেড-১৬তম (৯৩০০-২২৪৯০ টাকা)।

৩। পদের নাম: অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর। পদ সংখ্যা: ৬টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি এন্ড টাইপিংয়ের গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২০ ও ইংরেজীতে সর্বনিম্ন ২০ শব্দ হতে হবে।

বেতন: গ্রেড-১৬তম (৯৩০০-২২৪৯০ টাকা)।

৪। পদের নাম: অফিস সহায়ক। পদ সংখ্যা: ৯টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোন স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-২০তম (৮২৫০-২০০১০ টাকা)।

৫। পদের নাম: নিরাপত্তা প্রহরী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণী পাস। তবে শারীরিকভাবে যোগ্যতা সম্পন্ন হতে হবে।

বেতন: গ্রেড-২০তম (৮২৫০-২০০১০ টাকা)।

বয়সসীমা: ১৮-৪০ বছর।

আবেদন পদ্ধতি: প্রার্থীকে চেয়ারম্যান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদকে সম্বোধন করে “নমূনা ছক” অনুযায়ী পূর্ণ নাম ও স্বাক্ষরসহ পূরণকৃত ছকের আবেদনপত্র বর্ণিত প্রয়োজনীয় কাগজপত্রাদি সংযুক্ত করে অফিস চলাকালীন রাঙ্গামটি পার্বত্য জেলা পরিষদ, রাঙ্গামাটি কার্যালয়ে সরাসরি/ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদন ফি: প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ ক্রমিক ১নং থেকে ৩নং পর্যন্ত পদের জন্য ৪০০ টাকা এবং ক্রমিক ৪নং থেকে ৫নং পদে প্রার্থীদের ক্ষেত্রে ৩০০ টাকা চেয়ারম্যান, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ, রাঙ্গামাটির সোনালী ব্যাংক, নিউ কোর্ট বিল্ডিং শাখার চলতি হিসাব নং-5419240000472 এ জমা দিয়ে জমা স্লিপের মূলকপি সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ সেপ্টেম্বর, ২০২৩।