ফাইল ছবি

ইউএস-বাংলা এয়ারলাইন্সে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে ১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। ফ্রেশারদেরও এ পদের জন্য আবেদন করতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে উৎসাহিত করা হয়েছে।

এক নজরে ইউএস-বাংলা এয়ারলাইন্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
ইউএস-বাংলা এয়ারলাইন্স
চাকরির ধরন
প্রকাশের তারিখ
০১ আগস্ট ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১৭ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
০১ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ
১৪ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: নির্বাহী (মানবসম্পদ)। পদ সংখ্যা: ১৭টি। শিক্ষাগত যোগ্যতা: এইচআরএমে ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ)।

আরও পড়ুন: ইউএস-বাংলা গ্রুপে চাকরি, ৩৫ বছরেও আবেদনের সুযোগ

প্রয়োজনীয় দক্ষতা: এইচআর অটোমেশন, এইচআর অপারেশন, এইচআরআইএস/এইচআর ডেটাবেস ম্যানেজমেন্ট, তথ্যপ্রযুক্তি, সংস্থা উন্নয়ন/প্রক্রিয়া উন্নতি বিষয়ে দক্ষ হতে হবে।

কাজের ধরন: চাকরির বিজ্ঞাপন, সিভি স্ক্রিনিং, সাক্ষাৎকারের সময়সূচি, প্রয়োজন অনুসারে প্রার্থীদের সাথে যোগাযোগ করা। নিয়োগ এবং বাছাই প্রক্রিয়া সম্পাদন করা। প্রার্থীর চাকরি নিশ্চিত করার আগে ব্যাকগ্রাউন্ড চেক, রেফারেন্স চেক এবং পরিচয় যাচাই করা। কর্মীদের ব্যক্তিগত ফাইল সংরক্ষণ করা এবং আপডেট করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ২৩-৩০ বছর। নারী-পুরুষ উভয়ে এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে এমএস এক্সেল এবং এমএস পাওয়ারপয়েন্টের উপর ভালো দক্ষতা থাকতে হবে। শ্রম আইন সম্পর্কে ধারণা থাকতে হবে। সৎ, নৈতিক, নির্ভরযোগ্য মনোভাব সম্পন্ন হতে হবে।

নিয়োগের স্থান: ঢাকা।

বেতন: ৩০,০০০-৩৫,০০০ টাকা। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, ইন্স্যুরেন্স, সাপ্তাহিক ছুটি ২ দিন, দুপুরের খাবারের সুবিধা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ আগস্ট, ২০২৩।