ফাইল ছবি

প্রমি এগ্রো ফুডস লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে হবে।

এক নজরে প্রমি এগ্রো ফুডস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
প্রমি এগ্রো ফুডস লিমিটেড
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৯ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৯ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: নির্বাহী (অভ্যন্তরীণ নিরীক্ষা)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: স্বনামধন্য সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে অনার্স/মাস্টার্স। সিএ/সিসি থাকতে হবে।

কাজের ধরন: লেনদেনের নির্ভুলতা নিশ্চিত করতে সব ধরনের বিল, ভাউচার পরীক্ষা ও যাচাই করা। অ্যাকাউন্টিং নথি, আর্থিক নথিগুলো বিশ্লেষণ এবং মূল্যায়ন করা। অডিট রিপোর্ট প্রস্তুত করা এবং প্রতিবেদনটি সংশ্লিষ্ট ব্যবস্থাপকের সাথে শেয়ার করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিস। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। নিয়োগের স্থান: ঢাকা (উত্তর খান)।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীকে অ্যাকাউন্টস, অডিট, অভ্যন্তরীণ নিরীক্ষা, প্রকিউরমেন্ট, ট্যালি সফ্টওয়্যারে দক্ষ হতে হবে। রিপোর্টিং এবং পরিমাণগত বিশ্লেষণী ক্ষমতা থাকতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস। এছাড়া কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুবিধার ব্যবস্থা রয়েছে।

আবেদন পদ্ধতি: বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে ও আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।