ফাইল ছবি

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে ৯ জনকে নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের জন্য বেতনের সঙ্গে থাকছে একাধিক ভাতার ব্যবস্থা।

এক নজরে ওয়ালটনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৯ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও ৯ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৯ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: ক্রেডিট রিকভারি অফিসার। পদ সংখ্যা: ৯টি। শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীদের ক্রিমিনোলজি, আইন, অর্থনীতি, ফিন্যান্স, অ্যাকাউন্টিং, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি।

কাজের ধরন: ঋণ পুনরুদ্ধারে কাজ করা। অর্থ প্রদানের পরিকল্পনা এবং নিষ্পত্তি চুক্তি নিয়ে আলোচনার জন্য দেনাদারদের সাথে যোগাযোগ বজায় রাখা। ঋণখেলাপিদের গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে পুনরুদ্ধারের প্রক্রিয়ায় দিকনির্দেশনা দেওয়া।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিস। বয়সসীমা: ২৫-৩৫ বছর। নারী-পুরুষ উভয়ে এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের ব্যাংক, ইলেকট্রনিক ইকুইপমেন্ট/হোম অ্যাপ্লায়েন্সেস, গ্রুপ অব কোম্পানি, ম্যানুফ্যাকচারিং (এফএমসিজি), এনজিও সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে। ঘনঘন ফিল্ড ভিজিট করার ক্ষমতা ও মানসিকতা থাকতে হবে। চমৎকার উপস্থাপনা দক্ষতা থাকতে হবে।

নিয়োগের স্থান: দেশের যেকোনো জায়গা। 

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, চিকিৎসা ভাতা, লাভের অংশ, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।