ফাইল ছবি

প্রাণ-আরএফএল গ্রুপে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে আউটলেট ম্যানেজার পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। নির্বাচিত প্রার্থীদের জন্য বেতন ছাড়াও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে রয়েছে বেশকিছু সুযোগ-সুবিধা।

এক নজরে প্রাণ-আরএফএলে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
প্রাণ-আরএফএল গ্রুপ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৭ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৭ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৬ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: আউটলেট ম্যানেজার (ডেইলি শপিং)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক। তবে তৃতীয় বিভাগ/শ্রেণি বা ২.৫০-এর নিচে জিপিএ প্রাপ্ত প্রার্থীদের আবেদনে নিরুৎসাহিত করা হয়েছে।

কাজের ধরন: প্রতিদিনের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন করা। দৈনিক আউটলেটের অপারেশন বজায় রাখা। আউটলেটের পরিবেশ পরিষ্কার এবং নিরাপত্তা নিশ্চিত করা। গ্রাহকের চাহিদা অনুযায়ী পরিকল্পনা করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ২২-৩৫ বছর। চাকরির স্থান: দেশের যেকোনো জায়গা। বেতন: আলোচনা সাপেক্ষে।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে প্রার্থীর কমপক্ষে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ভালো যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বন্ধুত্বপূর্ণ এবং উপস্থাপনযোগ্য দক্ষতা। এমএস অফিস ও এক্সেলে দক্ষ হতে হবে।

সুযোগ-সুবিধা: মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস, সামগ্রিক আউটলেট বিক্রয়ের উপর কমিশন, নির্দিষ্ট লক্ষ্য অর্জনে বিক্রয় প্রণোদনা, দ্রুত ক্যারিয়ারের উন্নতির সুযোগ, কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ২৬ আগস্ট, ২০২৩।