ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ম্মার্ট ও গতিশীল কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

এক নজরে বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
বসুন্ধরা গ্রুপ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৬ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৬ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩১ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: সহকারী এক্সিকিউটিভ/ এক্সিকিউটিভ (স্টোর)। পদ সংখ্যা: নির্ধারিত  নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি।

কাজের ধরন: কারখানার উপকরণগুলো গ্রহণ, স্টোরেজ এবং রক্ষণাবেক্ষণ করা। অনুমোদিত রিকুইজিশন অনুযায়ী সময়মতো উপকরণ প্রদান করা। স্টোর-সম্পর্কিত প্রতিবেদন তৈরি করা। প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা ও নিরাপত্তা বজায় রাখা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: কমপক্ষে ২৫ বছর। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন। নিয়োগের স্থান: নারায়ণগঞ্জ।

আবেদনের অতিরিক্ত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীদের অবশ্যই স্মার্ট, গতিশীল এবং উদ্যমী হতে হবে। কম্পিউটারে এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টে দক্ষতা। ভালো যোগাযোগ দক্ষতা।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, গ্র্যাচুইটি, বীমা, দুপুরের খাবারের সুবিধা, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ৩১ জুলাই, ২০২৩।