ফাইল ছবি

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক প্রতিষ্ঠান বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে একাধিক শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

এক নজরে ডিজেল প্ল্যান্টে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেডে
চাকরির ধরন
প্রকাশের তারিখ
উল্লেখ নেই
পদ ও লোকবল
৬টি ও ৬ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অফলাইন
আবেদন শুরুর তারিখ
চলমান
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: চার্জম্যান। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০৬ বছরের অভিজ্ঞতা সম্পন্ন।

ডিপ্লোমা ডিগ্রিধারী এবং গাড়ির ফিল্টার উৎপাদন ও মান নিয়ন্ত্রণে অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে। এছাড়া ডাইমোল্ড উৎপাদন ও অ্যাসেম্বলি কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরাও অগ্রাধিকার পাবেন।

বেতন: গ্রেড-১৬তম (৯৩০০-২২৪৯০ টাকা)হ৭

পদের নাম: উচ্চ দক্ষ কারিগর (ইলেকট্রনিক্স)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০৬ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ।

এছাড়া ABC লাইসেন্সধারী, অটোমেশন PLC, CNC ও মাইক্রোকন্ট্রোলার মেশিন মেরামত ও চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন: গ্রেড-১৭তম (৯,০০০-২১,৮০০ টাকা)

পদের নাম: দক্ষ কারিগর (মেশিনিস্ট-১)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি (ভোকেশনাল)/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। ইঞ্জেকশন মোল্ডিং মেশিন চালনা ও রক্ষণাবেক্ষণ কাজে পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে। সিএনসি মেশিন চালনা ও রক্ষণাবেক্ষণে অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন: গ্রেড-১৮তম (৮, ৮০০-২১,৩১০ টাকা)

পদের নাম: দক্ষ কারিগর (মেশিনিস্ট-২)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি (ভোকেশনাল)/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। লেদ, মিলিং ও গ্রাইন্ডিং মেশিন চালনায় দক্ষতা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে। ডাই-মোল্ড ফিটিং-ফিনিশিং কাজে দক্ষ এবং মেশিনিস্ট ট্রেড কোর্স সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: গ্রেড-১৮তম (৮,৮০০-২১,৩১০ টাকা)

পদের নাম: দক্ষ কারিগর (ওয়েল্ডার)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি (ভোকেশনাল)/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। বিভিন্ন ধরনের ওয়েন্ডিং, এআরসি ওয়েল্ডিং, গ্যাস ওয়েল্ডিং এবং টিগ ও মিগ ওয়েল্ডিং-এ পারদর্শীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন: গ্রেড-১৮তম (৮, ৮০০-২১, ৩১০ টাকা)

পদের নাম: দক্ষ কারিগর (ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি (ভোকেশনাল)/সমমান। যেকোনো সুপ্রতিষ্ঠিত বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ০২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন। ABC লাইসেন্সধারী, অটোমেশন PLC ও মাইক্রোকন্ট্রোলার মেশিন মেরামত ও |চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: গ্রেড-১৮তম (৮, ৮০০-২১, ৩১০ টাকা)

বয়সসীমা: প্রার্থীদের ১০ আগস্ট ২০২৩ তারিখ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর হতে হবে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদেরকে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সংযুক্ত নমুনা আবেদনপত্র সংগ্রহ করে তা পূরণ করে সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের পাঠানোর ঠিকানা: ‘‘ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, জয়দেবপুর, গাজীপুর- ১৭০০”।

আবেদন ফি: যেকোনো শিডিউলড ব্যাংক হতে “বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড”-এর অনুকূলে ২০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ আবেদনপত্র ডাক/কুরিয়ার যোগে পাঠাতে হবে। খামের উপর পদ উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।