ফাইল ছবি

পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে অভিজ্ঞদের সঙ্গে নতুন কর্মীদেরও চাকরির সুযোগ রয়েছে। নির্বাচিত প্রার্থীদের জন্য মাসিক বেতন ছাড়াও কোম্পানির নীতি অনুযায়ী আছে একাধিক সুযোগ-সুবিধা।

এক নজরে পপুলার ফার্মাসিউটিক্যালসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেড
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৫ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৫ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩১ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: এক্সিকিউটিভ (সাপ্লাই চেইন)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে মাস্টার্স/এমবিএ। সাপ্লাই চেইন বিভাগে প্রমাণিত ব্যাকগ্রাউন্ড থাকা অভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারেন।

কাজের ধরন: প্রয়োজন অনুযায়ী ক্রয় আদেশ প্রস্তুত করা। সংস্থার প্রত্যাশা পূরণের জন্য সরবরাহকারীদের সাথে দামের সমন্বয় করা। সময়মতো ডেলিভারি নিশ্চিত করতে সরবরাহকারীদের অনুসরণ করা। ইত্যাদি।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিস। অভিজ্ঞতা: ২-৩ বছর। তবে নতুনদেরও আবেদন করতে উৎসাহিত করা হয়েছে। বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগের স্থান: ঢাকা।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: এমএস ওয়ার্ড, এক্সেল দক্ষতা। এসএপি জ্ঞান। দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা। সক্রিয়, স্মার্ট এবং ইতিবাচক মনোভাব। আন্তরিক এবং সৎ। ভালো যোগাযোগ দক্ষতা। ফার্মাসিউটিক্যালসে প্রাথমিক জ্ঞান।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: তহবিল। গ্র্যাচুইটি। বছরে তিনটি উৎসব বোনাস। লাভ বোনাস। সাপ্তাহিক ছুটি ২ দিন। পিক অ্যান্ড ড্রপ সুবিধা। গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স। ভর্তুকিযুক্ত দুপুরের খাবারের সুবিধা।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ৩১ জুলাই, ২০২৩।