ফাইল ছবি

আকিজ বেকার্স লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বেতনের সঙ্গে বিভিন্ন সুবিধাসহ প্রতিষ্ঠানটির গাজীপুরে অফিসে একজনকে নিয়োগ দেওয়া হবে। সর্বোচ্চ ৫০ বছর বয়স পর্যন্ত আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এক নজরে আকিজ বেকার্সে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
আকিজ বেকার্স লিমিটেড
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৪ জুন ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৪ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: প্রকৌশল বিভাগের প্রধান। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক।

কাজের ধরন: ব্যবসার উদ্দেশ্য এবং চাহিদা পূরণের জন্য সর্বোত্তম প্রকৌশল নীতি গ্রহণ করা এবং তা প্রয়োগ করা। কোম্পানির লক্ষ্য অর্জনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, ইউটিলিটি কোম্পানি, স্থপতি এবং অন্যান্য সাথে যোগাযোগ বজায় রাখা। কারখানার খরচ এবং বর্জ্য হ্রাস করা।

এ নিয়োগে ৫ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বিশ্ববিদ্যালয়গুলো হলো- বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

চাকরির ধরন: পূর্ণকালীন। কর্মক্ষেত্র: অফিস। বয়সসীমা: সর্বোচ্চ ৫০ বছর।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: কমপক্ষে ১৫ বছর। যেকোনো স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠানে প্রধান হিসেবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, হেড অফ ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং দক্ষ হতে হবে।

চাকরির স্থান: গাজীপুর (টঙ্গী)। বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: মোবাইল বিল, চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে দুটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।