ফাইল ছবি

নারী কর্মী সংগঠন নারীপক্ষ একটি প্রকল্পের শূন্যপদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংগঠনটিতে পরিচালক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন।

এক নজরে নারীপক্ষে চাকরি

প্রতিষ্ঠানের নাম
নারীপক্ষ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৮ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অফলাইন
আবেদন শুরুর তারিখ
১৮ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৮ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

প্রকল্পের নাম: ‘‘ইসলাম এবং মাসিক নিয়ন্ত্রণ (এমআর): দক্ষিণ এশিয়া ও আফ্রিকার মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশগুলোতে নিরাপদ এমআর অ্যাডভোকেসি এবং সংলাপকে শক্তিশালী করার জন্য শিক্ষা ও অনুশীলন যুক্ত করা’’।

প্রকল্পের মেয়াদ: ৩ বছর (২০২৩-২০২৫)। শিক্ষানবিশকাল: ৬ মাস। চাকরির স্থান/কর্মস্থল: নারীপক্ষ, ঢাকা। প্রকল্পের কর্ম এলাকা: সমগ্র বাংলাদেশ। দায়বদ্ধতা: প্রকল্প সমন্বয়কারী ও সভানেত্রী।

পদের নাম: প্রকল্প পরিচালক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর/ এমবিবিএস (সমাজবিজ্ঞান, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ, রাষ্ট্রবিজ্ঞান, জনস্বাস্থ্য, চিকিৎসাবিজ্ঞান, নৃবিজ্ঞান, অর্থনীতি বা অন্য কোন প্রাসঙ্গিক বিষয়ে স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি)।

কাজের ধরন: প্রকল্পের কার্যক্রমগুলো বাস্তবায়নে সার্বিক নেতৃত্ব দেওয়া। নারীপক্ষের অন্যান্য প্রকল্পের সঙ্গে সমন্বয় করে কার্যক্রম পরিচালনা করা। সমমনা ব্যক্তি ও সংগঠন বাছাই করে তাদের সাথে যোগাযোগ এবং সম্পর্ক স্থাপন করা। প্রকল্পের কর্মীদের মূল্যায়নের ব্যবস্থা করা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: ৭-১০ বছর। শুধুমাত্র নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্বাস্থ্য বিষয়ক প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার নিয়ে কাজের অভিজ্ঞতা। ইংরেজি ও বাংলায় ভাষায় পারদর্শিতা থাকতে হবে।

বেতন: ৭০,০০০-৮০,০০০ টাকা।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন। ঠিকানা: ‘‘নারীপক্ষ, র‌্যাংগস নীলু স্কয়ার (৫ম তলা), বাড়ি ৭৫, সড়ক ৫/এ, সাত মসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা-১২০৯’’।

আবেদনের শেষ তারিখ: ২৮ জুলাই, ২০২৩।