ফাইল ছবি

ওয়েস্টিন হোটেল জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে ৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে ওয়েস্টিন হোটেলে চাকরি

প্রতিষ্ঠানের নাম
দ্য ওয়েস্টিন ঢাকা
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১৬ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও ৩ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১৬ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১৫ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/ম্যানেজার (কেটারিং সেলস)। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর অব কমার্স (বিকম)। ন্যূনতম স্নাতক ডিগ্রি তবে মাস্টার ডিগ্রি থাকলে তা অতিরিক্ত যোগ্যতা বলে বিবেচিত হবে।

প্রয়োজনীয় দক্ষতা: নেতৃত্ব এবং ভালো যোগাযোগ দক্ষতা। মাইক্রোসফ্ট অফিস, ঝুঁকি ব্যবস্থাপনা, সময় ব্যবস্থাপনা, প্রশিক্ষণ ও উন্নয়নের দক্ষতা থাকতে হবে।

কাজের ধরন: হোটেলের সব সম্মেলন, সভা, বিবাহ এবং অনুষ্ঠানের ব্যবস্থাপনা করা। গ্রুপ বিলিং অ্যাকাউন্টগুলো পর্যবেক্ষণ করা। হোটেলে কার্যক্রম চলাকালে অতিথিদের প্রয়োজনে তাদের সঙ্গে যোগাযোগ বজায় রাখা। সাপ্তাহিক সেলস মিটিং এবং দৈনিক অপারেশন মিটিংয়ে অংশ নেওয়া।

চাকরির ধরন: পূর্ণকালীন।

কাজের স্থান: অফিস।

প্রয়োজনীয় অভিজ্ঞতা ও দক্ষতা: কমপক্ষে ৩ বছর। প্রার্থীকে যোগাযোগ, জনসংযোগ ও বিক্রয়-বিপণন সম্পর্কে অভিজ্ঞ হতে হবে। হোটেল-রিসোর্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ২৮-৪০ বছর। নারী-পুরুষ উভয়ে আবেদন করতে পারবেন।

চাকরির স্থান: ঢাকা।

সুযোগ-সুবিধা: মোবাইল বিল, চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইন্স্যুরেন্স, গ্র্যাচুইটি, দুপুরের খাবারের সুবিধা, বছরের দুটি উৎসব বোনাস।

বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। 

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট, ২০২৩।