ফাইল ছবি

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের আওতাধীন ঢাকা ইপিজেড হাসপাতালে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। হাসপাতালটিতে ৫ পদে ৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন।

এক নজরে ঢাকা ইপিজেড হাসপাতালে চাকরি

প্রতিষ্ঠানের নাম
ঢাকা ইপিজেড হাসপাতাল
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১১ জুলাই ২০২৩
পদ ও লোকবল
৫টি ও ৮ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
১১ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
১০ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: সিনিয়র স্টাফ নার্স। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: সরকারি স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে ৩ বছর মেয়াদি নার্সিং ডিপ্লোমাধারী। নার্সিং কাউন্সিল থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত।

বেতন: গ্রেড-১০ (১৬০০০-৩৮৬৪০ টাকা)

পদের নাম: ল্যাব টেকনোলজিস্ট। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সরকারি স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি (ল্যাব)।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩০২৩০ টাকা)

পদের নাম: সহকারী স্টোর কিপার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি পাস। সংশ্লিষ্ট কাজে ২ বছর চাকরির অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: ক্লিনার। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

পদের নাম: আয়া। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

বয়সসীমা: ৩০ বছর।

আবেদন পদ্ধতি: সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে দরখাস্ত ‘‘সদস্য সচিব, ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড, ঢাকা ইপিজেড, সাভার, ঢাকা-১৩৪৯’’ বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযোগে পৌঁছাতে হবে। আবেদনের নমুনা বেপজার ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: ‘‘ঢাকা ইপিজেড হাসপাতাল, গনবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকার’’ অনুকূলে উল্লিখিত সিনিয়র স্টাফ নার্স ও ল্যাব টেকনোলজিস্ট পদের জন্য ৩০০ টাকা, সহকারী স্টোর কিপার, ক্লিনার ও আয়া পদের জন্য ২০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।