সংগৃহীত

বগুড়ার নন্দিগ্রাম পৌরসভা কার্যালয়ের শূন্যপদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কার্যালয়টিতে ১২টি পদে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাসেও প্রার্থীরা একাধিক পদে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অফলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

এক নজরে নন্দিগ্রাম পৌরসভা কার্যালয়ে চাকরি

প্রতিষ্ঠানের নাম
নন্দিগ্রাম পৌরসভা
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১০ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১২টি ও ১৩ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অফলাইন
আবেদন শুরুর তারিখ
১০ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩০ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: সেনেটারী ইন্সপেক্টর। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসিসহ মেডিকেল টেকনোলজিতে সেনেটারী ইন্সপেক্টরশীপ। তবে ৩ বছরের কোর্স সম্পন্ন প্রার্থী পাওয়া না গেলে ১ বছর বা সমমানের কোর্স সম্পন্ন হতে হবে।

বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: বাজার পরিদর্শক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা।

পদের নাম: সহকারী কর আদায়কারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি।

বেতন: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নাম: স্টোর কিপার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রিসহ স্টোর রক্ষণাবেক্ষণে ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা।

বেতন: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নাম: নিম্নমান সহকারী কাম-মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতাসহ টাইপে বাংলায় ৩০ এবং ইংরেজিতে ৪০ শব্দের গতি থাকতে হবে। পৌরসভায় কর্মরত ৪র্থ শ্রেণির কর্মচারীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। তবে এই পদের জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: সার্ভেয়ার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সার্ভেয়ারশীপ অথবা সাব-ওভারশীপ অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: ৯,৭০০-২৩,৪৯০ টাকা।

পদের নাম: সহকারী লাইসেন্স পরিদর্শক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: কার্য-সহকারী। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতাসহ স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক পাস অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: ট্রাক চালক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: দশম শ্রেণি পাস। ভারী যানবাহন চালনায় বৈধ লাইসেন্সধারী হতে হবে এবং ২ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: বিদ্যুৎ হেলপার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতাসহ ন্যূনতম ৮ম শ্রেণি পাস।

বেতন: ৮,৮০০-২১,৩১০ টাকা।

পদের নাম: রোড রোলার চালক। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাসসহ যানবাহন চালকের বৈধ লাইসেন্স এবং সংশ্লিষ্ট বিষয়ে ৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম: অফিস সহায়ক। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস।

বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা।

বয়সসীমা: ১৮-৩০ বছর।

আবেদন ফি: প্রতিটি পদের বিপরীতে মেয়র নন্দিগ্রাম পৌরসভা বগুড়ার অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট দাখিল করতে হবে।

আবেদন পদ্ধতি: প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে মেয়র, নন্দিগ্রাম পৌরসভা, বগুড়া বরাবর আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই, ২০২৩।