ফাইল ছবি

বেসরকারি উন্নয়ন সংস্থা আর্স বাংলাদেশ সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ৫টি পদে ২৪০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা নির্দিষ্ট ঠিকানায় ডাক/কুরিয়ার যোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

এক নজরে আর্স বাংলাদেশ চাকরি

প্রতিষ্ঠানের নাম
আর্স বাংলাদেশ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
১০ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা
৫টি পদ ও ২৪০ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
ডাক/কুরিয়ার
আবেদন শুরুর তারিখ
১০ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
৩১ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: আঞ্চলিক ব্যবস্থাপক। পদ সংখ্যা: ১০টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ স্নাতকোত্তর। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক পদে ০৫ বছর কাজের অভিজ্ঞতা।

বয়সসীমা: ৪৫ বছর।

বেতন: ৩৯,৫৮৩ টাকা।

পদের নাম: শাখা ব্যবস্থাপক। পদ সংখ্যা: ৪০টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ স্নাতকোত্তর। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক পদে ০৫ বছর কাজের অভিজ্ঞতা।

বয়সসীমা: ৪০ বছর।

বেতন: ৩১,২৫৭ টাকা।

পদের নাম: সিনিয়র ক্রেডিট অফিসার। পদ সংখ্যা: ৫০টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক/ স্নাতকোত্তর। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কমপক্ষে ০২ বছর কাজের অভিজ্ঞতা।

বয়সসীমা: ৩৫ বছর।

বেতন: ২২,৬৪৩ টাকা।

পদের নাম: শাখা হিসাবরক্ষক। পদ সংখ্যা: ৪০টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বাণিজ্য বিভাগে স্নাতক/ স্নাতকোত্তর। মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: ৩৫ বছর।

বেতন: ২২,০১৬ টাকা।

পদের নাম: ক্রেডিট অফিসার। পদ সংখ্যা: ১০০টি। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

সুযোগ-সুবিধা: বছরে দুটি ঈদ, দূর্গাপূজা ও ১লা বৈশাখ উৎসব বোনাস। বাৎসরিক ইনক্রিমেন্ট। প্রভিডেন্ড ফান্ড। গ্র্যাচুইটি। স্বাস্থ্য সেবা। উৎসব উপহার। বিবাহ ভাতা। পিতৃত্ব ভাতা। সব স্টাফের সন্তানদের বাৎসরিক শিক্ষাবৃত্তি।

আবেদনের প্রয়োজনীয় তথ্য: প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের ফটোকপি, মোবাইল নম্বর নির্দিষ্ট ঠিকানায় সরাসরি বা ডাক/কুরিয়ারে পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: “আর্স বাংলাদেশ, সোনালী ব্যাংক লিঃ, কর্পোরেট শাখা, যশোর, হিসাব নং-২৩১৫০৩৬০০১৩৬৩”।

আবেদন ফি: ১০০ টাকা। আবেদনপত্রের খামের উপর অবশ্যই পদের নাম লিখতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই, ২০২৩।