ফাইল ছবি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

এক নজরে ওয়াটারএইড বাংলাদেশে চাকরি

প্রতিষ্ঠানের নাম
ওয়াটারএইড বাংলাদেশ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
৬ জুলাই ২০২৩
পদ ও লোক সংখ্যা
১টি পদ ও ১ জন
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
৬ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২২ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট। পদের সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে সিভিল/এনভায়রনমেন্টাল/ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। ইঞ্জিনিয়ারিং, এনভায়রনমেন্ট বা ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।

দক্ষতা ও অভিজ্ঞতা: ইঞ্জিনিয়ারিং/উন্নয়ন খাত এবং ওয়াশ/ক্লাইমেট চেইঞ্জে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে ওয়াটার, স্যানিটেশন অ্যান্ড হাইজিন ও ক্লাইমেট চেঞ্জ বিষয়ে নিয়ে জানাশোনা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধান ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসহ ডেটা কালেকশন, অ্যানালাইসিস, প্রোগ্রামিং ও মডেলিংয়ে দক্ষ হতে হবে।

কাজের ধরন: নিরাপদ পানি/স্যানিটেশন পরিষেবার জন্য পরিচালিত গবেষণা পরিস্থিতি বিশ্লেষণ। প্রযুক্তিগত সম্ভাব্যতা অনুধাবন। প্রতিষ্ঠানটির পরিচালিত বিভিন্ন প্রোগ্রামের কর্মীদের সাথে পর্যায়ক্রমিক বৈঠকের আয়োজন করা। বিভিন্ন পাইলট এবং গবেষণা উদ্যোগের কর্মক্ষমতা মূল্যায়ন করার জন্য প্রয়োজনীয় প্রোগ্রাম/প্রকল্পগুলো পরিদর্শন করা। ইত্যাদি।

কর্মস্থল: ঢাকা।

কর্মঘণ্টা: সপ্তাহে সাড়ে ৩৭ ঘণ্টা।

বেতন: মাসিক বেতন ১ লাখ ২৩ হাজার ৬০০ টাকা।

সুযোগ-সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবনবিমা, স্বামী/স্ত্রী-সন্তানের চিকিৎসা সুবিধাসহ মোবাইল ফোন বিল দেওয়া হবে। এর সঙ্গে সপ্তাহে দু-দিন ছুটির সুযোগ রয়েছে।

আবেদনের প্রক্রিয়া: প্রার্থীদের ওয়াটার এইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই (http://career.wateraidbd.org:99/home/jobdetails/16) লিংক থেকে বিস্তারিত জেনে ‘Apply Now'-এ গিয়ে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২২ জুলাই, ২০২৩।