ফাইল ছবি

ওয়ার্ল্ড ওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।

পদের নাম: ফিল্ড ফিন্যান্স ম্যানেজার। পদসংখ্যা: ১।  যোগ্যতা ও অভিজ্ঞতা: অ্যাকাউন্টিং, বিজনেস বা ফিন্যান্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি কোর্স সমাপ্ত হতে হবে। পার্টলি কোয়ালিফায়েড প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কমার্শিয়াল কন্ট্র্যাক্টস অ্যান্ড ফান্ড ম্যানেজমেন্ট–সংক্রান্ত কোনো আন্তর্জাতিক সংস্থা বা কনসালটেন্সি ফার্মে অন্তত সাত বছরের (নারীদের জন্য পাঁচ বছর) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। 

এর মধ্যে ফিন্যান্স/অ্যাকাউন্টিং বিভাগে মিড-সিনিয়র লেভেলে পাঁচ বছরের (নারীদের জন্য চার বছর) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

রোহিঙ্গা রেসপন্স বা ইমারজেন্সি প্রজেক্টে কাজের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ফিন্যান্সিয়াল রিস্ক ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। সাংগঠনিক ও অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

এমএস অফিস অ্যাপ্লিকেশনসহ অ্যাকাউন্টিং সফটওয়্যার ও অন্য ডাটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন: মাসিক বেতন ১,৩২,৯০০ থেকে ১,৫৫,৪৭৫ টাকা। সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩ জুলাই ২০২৩।