যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন এক সাবেক মডেল। তিনি জানিয়েছেন, ১৯৯৩ সালে ট্রাম্পের বন্ধু জেফরে ইপস্টিনের সঙ্গে ট্রাম্প টাওয়ারে গিয়েছিলেন তিনি। সেখানে যাওয়ার পর ট্রাম্প তার স্পর্শকাতর স্থানে হাত দেন। তিনি এমন অবস্থায় অস্বস্তি অনুভব করলেও ট্রাম্প ও তার বন্ধু ইপস্টিন বিষয়টি নিয়ে হাসি তামাশা করছিলেন।

স্টেসলি উইলিয়ামস নামের এই নারী ১৯৯০ সালের দিকে পেশাদার মডেল হিসেবে কাজ করতেন। তিনি জানিয়েছেন, ১৯৯২ সালের বড়দিনের একটি অনুষ্ঠানে ট্রাম্পের সঙ্গে প্রথমবার তার দেখা হয়। সেখানে তাকে ট্রাম্পের সঙ্গে পরিচয় করিয়ে দেন ইপস্টিন। যার সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলচিল।

প্রথম দেখার কয়েক মাস পর যখন তিনি আবারও ট্রাম্পের কাছে যান তখন তার দ্বারা যৌন হেনস্তার শিকার হন তিনি। ওই নারী মডেল বলেছেন, “তার কাছে যাওয়ার সঙ্গে সঙ্গে আমাকে সে টেনে কাছে নিয়ে যায়। সে তার পুরো হাত আমার স্তন, কোমড় এবং নিতম্বের উপর রাখে। আমি পুরো স্তম্ভিত হয়ে যাই। কী হচ্ছিল বুঝতে পারছিলাম না। ওই সময় তারা দুজন হাসছিল।”

এদিকে ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেইনের পক্ষ থেকে এ দাবি প্রত্যাখ্যান করা হয়েছে। তারা বলেছে, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এবং প্রেসিডেন্ট প্রার্থী কমালা হ্যারিসের হয়ে এমন অভিযোগ তুলেছেন এই মডেল।

সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে এর আগেও যৌন হয়রানির অভিযোগ ওঠেছিল। তবে নিজের বিরুদ্ধে ওঠা এসব অভিযোগ সবসময় অস্বীকার করে থাকেন তিনি।

সূত্র: দ্য গার্ডিয়ান

এমটিআই