ভারতে রিল বানাতে গিয়ে বন্ধুদের সামনেই চারতলা থেকে নিচে পড়ে গেলেন এক যুবক। এই ঘটনায় তার মৃত্যু হয়েছে। চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি ঘটনাস্থলে উপস্থিত বন্ধুরা। তারা সকলে মিলেই রিল বানাচ্ছিলেন।

উত্তরপ্রদেশের এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মূলত ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজেই ধরা পড়েছে সেই দৃশ্য। রোববার (২০ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুড়ে।

সংবাদমাধ্যম বলছে, মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রার সরফা বাজার এলাকার। সেখানে একটি বহুতল ভবনের চার তলার বারান্দায় দাঁড়িয়ে রিল বানাচ্ছিলেন ২০ বছর বয়সী ওই যুবক। তার সঙ্গে আরও চার বন্ধু ছিলেন।

ওই বারান্দাটির মাঝে দু’টি বড় ফাঁকা স্থান ছিল। রেলিং দিয়ে যার মুখ বন্ধ রাখা হয়েছিল। মূলত অসাবধানতায় কেউ যাতে নিচে পড়ে না যান, তা নিশ্চিত করতেই রেলিং বসানো ছিল জায়গাটিতে। আর সেই রেলিংয়ের কাছেই বসে ছিলেন ওই যুবকের বন্ধুরা। একজন ছিলেন রেলিংয়ের ওপরে।

ভিডিওতে দেখা গেছে, কিছুটা দূর থেকে নাচের ভঙ্গিতে ধীর গতিতে হেঁটে আসছিলেন ওই যুবক। তার বন্ধুরা সেই নাচের রিল বানাচ্ছিলেন। একপর্যায়ে কাছাকাছি এসে রেলিংটি তুলে দেন ওই যুবক।

আর এর পরমুহূর্তেই পা পিছলে তিনি নিচে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় চমকে ওঠেন তার বন্ধুরা। যিনি সামনে ছিলেন, তিনি যুবককে বাঁচাতে হাত বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু তাকে ধরতে পারেননি।

এদিকে ওই যুবক পড়ে যাওয়ার পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আঘাত এতই গুরুতর ছিল যে, হাসপাতালে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিচে পড়ে গিয়ে ওই যুবক তার মাথা এবং ঘাড়ে গুরুতর আঘাত পেয়েছিলেন বলে জানা গেছে। এই ঘটনার পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

টিএম