ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে গৃহকর্তা ও তার পরিবারের সদস্যদের মূত্র মেশানো খাবার খাইয়েছেন এই গৃহকর্মী।

ছোটখাটো বিষয় নিয়ে ধমকা ধমকি... গৃহকর্তা ও তাদের পরিবারের সদস্যদের এমন আচরণে ভেতরে ভেতরে ক্ষুব্ধ হয়ে উঠেন গৃহকর্মী রিনা। মনে মনে প্রতিশোধ নেওয়ারও চিন্তাভাবনা করতে থাকেন তিনি। আর প্রতিশোধ নিতে গৃহকর্তাসহ বাড়ির সবাইকে মূত্র মেশানো খাবার খাওয়ান তিনি। যা একদিন দুইদিন নয়, দীর্ঘদিন ধরে করেছেন। তবে শেষ পর্যন্ত ধরাও পড়েছেন এই গৃহকর্মী।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। পুলিশ জানিয়েছে, রিনা নামের এই গৃহকর্মী রুটির মণ্ডতে মূত্র মিশিয়েছিলেন। আর এ ঘটনাটি সরাসরি সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

ওই বাড়ির গৃহকর্তাসহ অন্যান্যরা একটা সময় লিভারের সমস্যায় ভোগা শুরু করেন। তখন তারা সন্দেহ করেন গৃহকর্মী খাবারে এমন কিছু মেশাচ্ছে যার মাধ্যমে তারা অসুস্থ হয়ে পড়েছেন।

এরপর গৃহকর্মী নিতিন গৌতমের স্ত্রী রুপম গৌতম রান্নাঘরে গোপনে সিসি ক্যামেরা স্থাপন করেন। এতে দেখা যায় রুটির মণ্ডতে গৃহকর্মী মূত্র মেশাচ্ছেন।

এ ঘটনা দেখার পর তারা সঙ্গে সঙ্গে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। এরপর পুলিশ তাকে গ্রেপ্তার করে। তবে গৃহকর্মী রিনা প্রথমে এটি স্বীকার করতে চাননি। পরবর্তীতে ভিডিও দেখালে নিজের দোষ স্বীকার করেন এবং জানান প্রতিশোধ নিতেই এমন কাজ করেছেন। তিনি জানান, ওই বাড়িতে দীর্ঘ ৮ বছর ধরে কাজ করছেন তিনি। কিন্তু কিছু হলেই ছোটখাটো কারণে তারা তাকে বকাঝকা করতেন। এসবের ক্ষোভ মেটাতে তিনি এই কাজ করেছেন।

সূত্র: এনডিটিভি

এমটিআই