ভারতের বিহারে একটি পূজামণ্ডপে গুলি ছুড়েছে অজ্ঞাত অস্ত্রধারীরা। রোববার (১৩ অক্টোবর) সকালে বিহারের আরাহতে এই গুলির ঘটনা ঘটে। এতে চার থেকে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।

সংবাদমাধ্যম এনডিটিভি প্রত্যক্ষদর্শীর বরাতে জানিয়েছে, সকালে অজ্ঞাত অস্ত্রধারীরা দুটি মোটরসাইকেলে করে দূর্গাপূজার এই মণ্ডপটিতে আসেন। ওই সময় তারা মণ্ডপে গুলি করে পালিয়ে যায়। পুলিশ সেখান থেকে গুলির দুটি কার্তুজ উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ হয়ে যারা আহত হয়েছেন তাদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন আরমান আনসারি (১৯), সুনীল কুমার যাদব (২৬), রোশান কুমার (২৫) এবং সিপাহী কুমার। আরমানের পেছনে, সুনীলের বাম হাতে, রোশানের ডানে হাঁটুর নিচে এবং সিপাহী কুমারের কোমড়ে গুলি লেগেছে। চিকিৎসার জন্য দ্রুত তাদের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহতদের চিকিৎসায় নেতৃত্ব দেওয়া ডাক্তার বিকাশ সিং জানিয়েছেন, গুলিবিদ্ধ দুজনের অপারেশন করা হয়েছে এবং তাদের অবস্থা স্থিতিশীল আছে।

কী কারণে পূজামণ্ডপে অস্ত্রধারীরা গুলি ছুড়ল সেটি এখনো জানা যায়নি বলে জানিয়েছে এনডিটিভি। এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী যাদব নামের এক ব্যক্তি বলেছেন, অস্ত্রধারীরা মোটরসাইকেলে আসে এবং কোনো কিছু বলার আগেই গুলি ছোড়া শুরু করে।

এ ঘটনা স্থানীয় মানুষের মধ্যে ব্যাপক আতঙ্ক সৃষ্টি করেছে। বিশেষ করে দূর্গাপূজার মতো এমন একটি বড় উৎসবের সময় এমন হামলায় উদ্বিগ্ন হয়েছেন সবাই।

সূত্র: এনডিটিভি

এমটিআই