ছিনতাইয়ের প্রতীকি ছবি

পাকিস্তানের করাচিতে পিস্তল ঠেকিয়ে এক মোটরসাইকেল চালকের সর্বস্ব ছিনতাই করে নিয়ে গেছেন এক নারী। গতকাল শুক্রবার করাচির কোরাঙ্গি এলাকায় এ ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, এদিন রাত ৮টার দিকে ‘বোরকা পরা বয়স্ক নারী’ ওই মোটরসাইকেল চালককে সিঙ্গার চৌরঙ্গীতে থামান এবং লিফট চান। বয়স্ক দেখে নারীকে তিনি লিফট দেন। এরপর যখন মোটরসাইকেলটি কোরাঙ্গি-৫ নামের এলাকায় পৌঁছায় তখন তিনি নারীকে নেমে যেতে বলেন। কারণ তিনি অন্যদিকে যাবেন।

ঠিক তখনই মোটরসাইকেল থেকে নেমে ওই নারী তার ব্যাগ থেকে পিস্তল বের করে চালকের বুকে ধরে সব দিয়ে দিতে বলেন। তখন তিনি তার সঙ্গে থাকা নগদ ৫ হাজার রুপি এবং মোবাইল ফোন দিয়ে দেন।

মোটরসাইকেল চালক পুলিশের কাছে দেওয়া অভিযোগে জানিয়েছেন, তিনি যখন ওই নারীকে লিফট দেন তখন তার তিন সহযোগী মোটসাইকেল নিয়ে তার পিছু পিছু আসে। ছিনতাই শেষে ওই সহযোগীদের সঙ্গে নারীটি পালিয়ে যান।

করাচিতে চুরি ছিনতাইয়ের ঘটনা আশঙ্কাজনক হারে বেড়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম জিও টিভি। পুলিশের তথ্য অনুযায়ী, এ বছরের জানুয়ারি থেকে আগস্ট পর্যন্ত এমন ৫০ হাজার অভিযোগ এসেছে।

যার অর্থ করাচিতে প্রতিদিন ২০৮ বার অপরাধমূলক কর্মকাণ্ড ঘটছে। যার মধ্যে মোবাইল ফোন, গাড়ি ও মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের ঘটনা বেশি।

সূত্র : জিও টিভি

এমটিআই