দিল্লি-চেন্নাই ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে (প্রতীকী ছবি)

আকাশপথে সেবাদানকারী ভারতীয় সংস্থা ইন্ডিগোর একটি ফ্লাইটে এক নারী যাত্রীকে ‘শ্লীলতাহানি’র ঘটনা ঘটেছে। ফ্লাইটটি ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ে যাচ্ছিল।

পথিমধ্যে মাঝ আকাশে থাকা অবস্থায় শ্লীলতাহানির এই ঘটনা ঘটে। পরে চেন্নাইতে অবতরণের পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (১১ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যমটি বলছে, দিল্লি-চেন্নাই ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে একজন নারী সহ-যাত্রীর শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত ওই ব্যক্তিকে রাজেশ শর্মা হিসাবে চিহ্নিত করা হয়েছে।

৪৫ বছর বয়সী এই ব্যক্তি পেশায় মার্বেল টালি লেয়ার। গত ৯ অক্টোবর চেন্নাই বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণের পর তাকে গ্রেপ্তার করা হয়।

এনডিটিভি বলছে, জয়পুর ও দিল্লি ঘুরে বাড়ি ফিরছিলেন ওই নারী। একজন পুলিশ কর্মকর্তা এনডিটিভিকে বলেছেন, “দিল্লি-চেন্নাই ইন্ডিগো এয়ারলাইন্সের ওই ফ্লাইটে অভিযুক্ত ব্যক্তি ওই নারীর পেছনে বসা ছিল। মাঝ আকাশে ফ্লাইটের মধ্যে তাকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিল বলে অভিযোগ করা হয়েছে।”

মূলত স্থানীয় পুলিশ ভুক্তভোগী ওই নারীকে লিখিত অভিযোগ দায়ের করতে সহায়তা করে এবং এরপরই তদন্ত শুরু হয়।

ইন্ডিগো এয়ারলাইন্স এখনও এই ঘটনার বিষয়ে আনুষ্ঠানিক কোনও বিবৃতি দেয়নি।

টিএম