রোববার ওই ব্যক্তি তার বউভাতের অনুষ্ঠানে ছিলেন এবং এসময় রাতের আঁধারে তার বাড়িতে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে (প্রতীকী ছবি)

সাবেক স্বামীর বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন এক নারী। তার পূর্বের স্বামী আবারও বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে এই কাজ করেছেন তিনি। যদিও বছর তিনেক আগেই তাদের বিচ্ছেদ হয়েছিল।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে। সোমবার (৩০ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, বিবাহবিচ্ছেদের তিন বছর পর সাবেক স্বামী আবারও বিয়ে করায় পাঞ্জাবের গুজরানওয়ালায় এক নারী তার সাবেক স্বামীর বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছেন বলে পুলিশ রোববার রাতে জিও নিউজকে জানিয়েছে। 

পুলিশ জানিয়েছে, ওই নারীর দেওয়া আগুনে তার সাবেক স্বামীর ভাই দগ্ধ হয়ে আহত হয়েছেন এবং তার জিনিসপত্র ও নববিবাহিত দম্পতির ঘরেও আগুন লেগে যায়।

পুলিশ বলছে, আদনান নামের ওই ব্যক্তি তিন বছর আগে ঝগড়ার জেরে তার তৎকালীন স্ত্রী সালেহাকে তালাক দিয়েছিলেন। তবে গত শনিবার রাতে তিনি পুনরায় বিয়ে করেন এবং রোববার তার বউভাতের অনুষ্ঠান ছিল এবং এসময় রাতের আঁধারে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে।

জিও নিউজ বলছে, লোকটি যখন তার বিয়ের অনুষ্ঠানে ছিল তখন তার সাবেক স্ত্রী তার বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আইনশৃঙ্খলা বাহিনী আরও জানিয়েছে, ওই নারী তার বোন ও ভগ্নিপতিকে নিয়ে তার সাবেক স্বামীর বাড়িতে আগুন দিয়েছে। তারা ছাদ দিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেছিল। ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের গুজরানওয়ালার মডেল টাউন এলাকার মহল্লা ইসলামাবাদে।

প্রসঙ্গত, ১০ বছর আগে আদনান ও সালেহার বিয়ে হয়েছিল। এরপর থেকে তারা ওই ব্যক্তির (আদনানের) বাবা-মায়ের পাশের একটি বাড়িতেই থাকতেন।

তবে পারিবারিক কলহের জেরে ওই দম্পতির বিবাহবিচ্ছেদ হলে আদনান তার পিতামাতার বাড়িতে ফিরে আসেন। এই ঘটনার তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে।

টিএম