বৃষ্টির কারণে রাস্তায় হাঁটু সমান পানি জমে গিয়েছিল। আর সেই রাস্তা দিয়েই এক যুবকের সঙ্গে বাইকে করে যাচ্ছিলেন এক তরুণী। বাইকের পেছনের আসনে বসেছিলেন তিনি। সেই রাস্তায় একদল যুবক তাদের ঘিরে ধরেন।

রাস্তার পানির মধ্যে দাঁড়িয়ে তরুণীকে লক্ষ্য করে পানি ছেটাতে থাকেন তারা। একদল যুবক এই কাজ করছিলেন, আর একদল যুবক উল্লাসে চিৎকার করছিলেন। একপর্যায়ে পানিতে পড়ে যান ওই তরুণী।

এমন ঘটনাই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রাস্তায়। তরুণীকে হেনস্তার দৃশ্যও ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে ফুটেজটি। বৃহস্পতিবার (১ আগস্ট) এক প্রতিবেদন এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যম বলছে, রাস্তায় জমে থাকা পানির মধ্যে বাইকআরোহী ওই যুবক পেছনের সিটে বসে থাকা তরুণীকে নিয়ে এগোনোর চেষ্টা করলেও পেছন থেকে কয়েক জন যুবক বাইকটিকে টেনে ধরেন। টানাহেঁচড়ার মধ্যেই বাইকসহ পানির মধ্যে পড়ে যান ওই তরুণী এবং তার সঙ্গী।

সেই সময় তরুণীকে এক যুবক জাপটে ধরার চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে। পরে তাকে টেনে তোলা হয় পানি থেকে। এ রকম পরিস্থিতি যখন চলছে, পথচারীদের মধ্যে কেউ পুলিশকে খবর দেন। খবর পেয়েই পুলিশ এসে তরুণী এবং তার সঙ্গীকে উদ্ধার করে। সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে।

ঘটনাটি ঘটেছে লখনৌয়ের তাজ হোটেল সেতুর কাছে একটি এলাকায়। সেখানে রাস্তায় পানি জমে গিয়েছিল। জলমগ্ন সেই রাস্তায় একদল যুবক ছোটাছুটি করছিলেন। তখন ওই রাস্তা ধরেই ওই যুবক এবং তরুণী বাইকে করে যাচ্ছিলেন। তাদের ঘিরে ধরে পানি ছেটানো শুরু হয়।

তরুণীকে ভিজিয়েও দেওয়া হয়। এখানেই থামেননি যুবকেরা। একটা সময় বাইক টেনে ধরেন। আর তাতেই বেসামাল হয়ে পানি পড়ে যান তরুণী এবং তার সঙ্গী। সেই সময়েও তরুণীকে হেনস্তা করা হয় বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের চিহ্নিত করার কাজ চলছে। দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

টিএম