ভারতের বিহারের সারান বিভাগে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন এক তরুণী। গতকাল সোমবার (১ জুলাই) এ ঘটনা ঘটে। এরপর হত্যাচেষ্টার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। এই তরুণী পেশায় একজন চিকিৎসক।

অপরদিকে তার প্রেমিক মাধুরা ব্লকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। গোপন অঙ্গ কেটে দেওয়া ওই প্রেমিককে উন্নত চিকিৎসার জন্য পাটনা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত চিকিৎসক তরুণী জানিয়েছেন, প্রেমিকের সঙ্গে তার পাঁচ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু সে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে আসছিল।  

তা সত্ত্বেও তিনি তার প্রেমিককে কোর্টে গিয়ে বিয়ে করতে রাজি করান। এরপর তারা একটি তারিখও ঠিক করেন। কিন্তু ওইদিন তার প্রেমিক কোর্টে উপস্থিত হননি। এতে করে তার মধ্যে প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়।

এরপর তিনি প্রেমিককে তার নিজের বাড়িতে ডাকেন। আর বাড়িতে আসার পরপরই প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে দেন তিনি। ওই সময় যন্ত্রণায় চিৎকার শুরু করেন ওই ব্যক্তি। তার চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দেখে বাড়ির ভেতর রক্তের বন্যা বইয়ে গেছে।

মাধুরা পুলিশ স্টেশনের এসএইচও ঘটনা সম্পর্কে বলেছেন, “নারীটির বয়স ২৫ বছর। তিনি পেশায় চিকিৎসক এবং অবিবাহিত। তিনি মাধুরায় ইন্টার্নি করছিলেন। তার প্রেমিকও অবিবাহিত। আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করেছি এবং ঘটনাটি আরও তদন্ত করা হচ্ছে।”

সূত্র: এনডিটিভি

এমটিআই