ভারতের ক্ষমতাসীন দলের নেতা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিরোধী দলীয় নেতা কংগ্রেসের প্রিয়াঙ্কা গান্ধী জনসভা করেছেন মাত্র কয়েক কিলোমিটার দূরত্বে। মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচন সামনে রেখে নিজ নিজ দলের প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমে এ জনসভায় অংশ নেন তারা। 

মধ্যপ্রদেশের সাতনা জেলায় বিজেপি প্রার্থীকে ভোট দেওয়ার আর্জি জানিয়ে জনসভা করেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর কয়েক কিলোমিটার দূরেই কংগ্রেসের প্রার্থীর হয়ে জনসভায় বক্তৃতা দেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। 

মোদি তার ভাষণে বলেন, এর আগে ভোটে জিতে মধ্যপ্রদেশে ক্ষমতায় এসেছিল কংগ্রেস, সঙ্গে বিপর্যয়ও এসেছিল। মধ্যপ্রদেশকে আবার উন্নয়নের পথে ফিরিয়েছে বিজেপি সরকার। মধ্যপ্রদেশে সুশাসন কায়েম করেছে বিজেপি সরকার। সব প্রতিশ্রুতি পূরণের নিশ্চয়তা দিচ্ছে বিজেপি। কংগ্রেস এসেই দুর্নীতি ও কালোবাজারি শুরু করেছিল, সে সব দূর করতে হয়েছে বিজেপিকে।

অন্যদিকে প্রিয়াঙ্কা বলেন, গরিবদের জন্য টাকা বরাদ্দের সময়েই ভান্ডারে টান পড়ে মোদির। অথচ পুরনো সংসদ ভবন নিয়ে কোনো সমস্যা না-থাকলেও তিনি ২০ হাজার কোটি টাকা খরচ করে আরও একটি সংসদ ভবন তৈরি করলেন স্রেফ সৌন্দর্যায়নের জন্য। কেউ এক জন মোদিকে বলে দেবেন, গরিবেরা খুব কষ্টে আছেন, ১২০০ টাকায় গ্যাসের একটা সিলিন্ডার কিনতে হচ্ছে। 

এনএফ