প্রথমে তিনি চুরি করেছেন তার মোবাইল ফোন, তারপর চুরি করেছেন হৃদয়। ব্রাজিলের এক তরুণী তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া এক তরুণের প্রেমে পড়ে অপরাধের নতুন অর্থ দাঁড় করিয়েছেন। মোবাইল ছিনিয়ে নেওয়া সেই তরুণের প্রেমে মশগুল হয়েছেন তিনি। এখন এই জুটি হয়ে উঠেছে একে অপরের অবিচ্ছেদ্য অংশ।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তাদের প্রেমের গল্প শেয়ার করেছে এই জুটি। টুইটারে শেয়ার করা তাদের রোমান্টিক সেই প্রেমের গল্প এখন পর্যন্ত ২ লাখ ৩২ হাজারের বেশি ভিউ হয়েছে।

ব্রাজিলের এক অনুষ্ঠানে ছিনতাইকারী থেকে প্রেমিক বনে যাওয়া তরুণের সাথে প্রথম ডেটের ব্যাপারে কথা বলতে গিয়ে ইমানুয়েলা নামের ওই তরুণী সাংবাদিকদের জানিয়েছেন, তার প্রেমিক যে এলাকায় বসবাস করেন, একদিন সেই এলাকার সড়ক দিয়ে হাঁটছিলেন। দুর্ভাগ্যবশত আমার মোবাইল ফোনটি ছিনতাই হয়ে যায় সেদিন। কীভাবে চোর তার ফোনটি নিয়েছিল সেই স্মৃতি স্মরণ করছিলেন ইমানুয়েলা।

পরে চোর ফোনে একটি নম্বর পান। তখন তার মনে পড়ে, তিনি যার ফোন চুরি করেছেন, এটি তারই নম্বর। বেশ, এটি কারও ফোন নম্বর পাওয়ারও উপায়, স্থানীয় গণমাধ্যমকে বলেন সেই চোর। ওই নারীর সাথে ফোনে কথা হয় চোরের। এক পর্যায়ে তাদের মন দেওয়া-নেওয়া হয়ে যায়।

অজ্ঞাত সেই ফোন চোর দাবি করেন, চুরির মাঝামাঝি সময় হঠাৎ তার মন পরিবর্তন হয়ে যায়। তিনি বলেন, ‘আমি কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলাম। কারণ আমার কোনও নারী বন্ধু ছিল না।’

কীভাবে প্রথম দেখা হয়েছিল সেই গল্প স্মরণ করে তিনি বলেন, ‘আমি ফোনে তার ছবি দেখার পর মনে মনে বলেছিলাম, কী সুন্দর শ্যামাঙ্গিনী! আপনি প্রতিদিন এমন শ্যামাঙ্গিনী দেখতে পাবেন না। পরে আমি ফোনটি চুরি করার জন্য অনুতপ্ত হয়েছিলাম।’

তাহলে আপনি প্রথমে ফোন তারপর তার হৃদয় চুরি করেছেন, ওই চোরকে মজার ছলে প্রশ্ন করেন সাংবাদিক। গত দুই বছর ধরে ডেটিং করছে ওই জুটি।

ব্রাজিলের এই জুটির প্রেমের গল্প টুইটারে শেয়ার করার পর অনেকেই নানা ধরনের হাস্যরসাত্মক মন্তব্য করেছেন। ব্রাজিলীয় সাংবাদিক বিমল্টন নেভেস কমেন্টে লিখেছেন, এটা কেবল ব্রাজিলেই সম্ভব...। আরেকজন লিখেছেন, ভালোবাসা সব কিছু করতে পারে।

সূত্র: নিউইয়র্ক পোস্ট।

এসএস