বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৯ চিকি

ৎসককে প্রশাসনিক বিভিন্ন পদে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার ডা. মো. দেলোয়ার হোসেন স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এই বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আপতকালীন সময়ে প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিভিন্ন বিভাগে কর্মরত চিকিৎসকদেরকে সাময়িকভাবে তাদের নিজ দায়িত্ব হিসেবে বিভিন্ন অফিসে তাদের স্ব স্ব নামের পার্শ্বে বর্ণিত পদে পদায়ন করা হলো।

 

এতে বলা হয়েছে, নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. রুহুল কুদ্দুসকে নিজ দায়িত্বের পাশাপাশি উপ-রেজিস্ট্রার (শিক্ষা) পদে দায়িত্ব দেওয়া হয়েছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের চর্ম ও যৌন রোগ বিভাগের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আবু নাছেরকে উপ-পরিচালক (হাসপাতাল), ইউরোলজি বিভাগের ডা. জাফর ইকবালকে উপ-পরিচালক (সুপার স্পেশালাইজড), গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের ডা. মোহাম্মদ মশিউর রহমানকে উপপরিচালক (এসেস্ট), ইউরোলোজি বিভাগের মাহবুবুল ইসলাম খন্দকারকে সুপার স্পেশালাইজড হাসপাতালের উপপরিচালক (আইটি) করা হয়েছে।

এছাড়াও ভাসকুলার সার্জারি বিভাগের ডা. এ কে আল মিরাজকে উপ-রেজিস্ট্রার (শিক্ষা), নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. রুহুল কুদ্দুছকে উপ-রেজিস্ট্রার (শিক্ষা), অর্থোডনটিক্স বিভাগের ডা. এ কে এম কবির আহমেদকে উপ-রেজিস্ট্রার-১, কনজারভেটিভ ডেন্টিস্ট্রি অ্যান্ড এন্ডোডনটিক্স বিভাগের ডা. মো. রিয়াদুল জান্নাতকে সহকারী পরিচালক (হাসপাতাল), ইউরোলোজি বিভাগের মোহাম্মদ এরশাদ আহসানকে সহকারী পরিচালক (হাসপাতাল) পদে পদায়ন করা হয়েছে।

টিআই/এমএসএ