মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকির হত্যাকাণ্ড ঘিরে তোলপাড় মুম্বাই। বলিউডেও এর প্রভাব পড়েছে। শাহরুখ, সালমানসহ একাধিক তারকার ঘনিষ্ঠ ছিলেন এনসিপি (অজিত) নেতা। এমন পরিস্থিতিতেই প্রাগে ঘটল এক কাণ্ড। তাও আবার প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনসের সঙ্গে।

পপস্টার হিসেবে মার্কিন মুলুকে বেশ জনপ্রিয়তা রয়েছে নিক জোনাসের। জোনাস ব্রাদার্সের অন্যতম সদস্য তিনি। সারা বিশ্বে ট্যুর করে বেড়ান।

সম্প্রতি প্রাগে দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাসের সঙ্গে পারফর্ম করছিলেন নিক। আচমকাই তার দিকে লেজার তাক করা হয়। ভয় পেয়ে যান প্রিয়াঙ্কার স্বামী। গান ছেড়ে মঞ্চ থেকে দৌড়ে পালিয়ে যান তিনি।

জোনাস ব্রাদার্সের এক ফ্যানপেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। যেটা এখন সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। নিক পালিয়ে যাওয়ার পরও স্টেজে জো ও কেভিন ছিলেন। কনসার্টের নিরাপত্তারক্ষীরাও সঙ্গে সঙ্গে তৎপর হন। শুরু হয় তল্লাশি অভিযান।

জানা গেছে, এক অতি উৎসাহী দর্শক নিকের দিকে লেজার তাক করেছিলেন। তাকে চিহ্নিত করা হয় এবং ধরে বাইরে বের করে দেওয়া হয়। তবে কোনও পুলিশি ব্যবস্থা নেওয়া হয়নি। 

নিরাপত্তা নিশ্চিত হওয়ার পর মঞ্চে ফিরে যান নিক। আবার শুরু করেন গান। এরপর আর কোনও সমস্যা হয়নি। নিকও সোশাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন সেই কনসার্টের।

মেট গালার রেড কার্পেটে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়েন নিক জোনাস। ২০১৮ সালের জুলাই মাসে প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন তিনি। এরপর একই বছরের ডিসেম্বর মাসেই রাজকীয় বিয়ে আসর সেজে ওঠে রাজস্থানের উমেইদ ভবন প্রাসাদে। হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হন প্রিয়াঙ্কা। মেয়ের নাম রাখেন মালতী মেরি জোনাস।

এনএইচ