যৌন হেনস্তার ঘটনায় তোলপাড় টলিউড, বলিউড। এরই মাঝে অপ্রীতিকর ঘটনার মুখে পড়লেন পপতারকা শাকিরা! মঞ্চে পারফর্ম করার সময় এক অনুরাগীর কাণ্ডে হতবাক গায়িকা। সঙ্গে সঙ্গেই প্রতিবাদ জানালেন মঞ্চ থেকে। 

অনুরাগীকে স্পষ্টই জানালেন, নো মিনস নো! এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কী ঘটেছে শাকিরার সঙ্গে? খোলাসা করা যাক=

পরনে শর্ট স্কার্ট। এক মাথা খোলা চুল। মঞ্চে নতুন গান ‘সলটেরা’র সঙ্গে নাচছেন শাকিরা। হঠাৎই গায়িকা লক্ষ করলেন, এক অনুরাগী মঞ্চের সামনে দাঁড়িয়ে তার পোশাকের নিচে ক্যামেরা ধরে ছবি তোলার চেষ্টা চালাচ্ছেন। 

অনুরাগীর এমন কাণ্ড দেখে হতবাক শাকিরা। দ্রুত গান থামিয়ে দেন। এরপর রীতিমতো মেজাজ হারিয়ে স্টেজ থেকে নেমে আসেন। নামার আগে অনুরাগীকে স্পষ্ট জানালেন, এই ধরনের আচরণ একদমই ঠিক নয়। শাকিরার এই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

শাকিরার সঙ্গে এমন ঘটনা ঘটায় সোশাল মিডিয়ায় নিন্দার ঝড়। নেটিজেনদের একাংশ মনে করছেন, এই ঘটনার তদন্ত হওয়া উচিত। গ্রেপ্তার হওয়া উচিত অভিযুক্ত। অনেকের আবার মত, নিরাপত্তা ব্যবস্থা আরও কঠোর হওয়া উচিত ছিল।

নিউ ইর্য়ক পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি নাইটক্লাবে শাকিরার সঙ্গে এই আপত্তিকর ঘটনা ঘটেছে। 

যদিও ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি শাকিরা। তবে যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম পেজ সিক্সকে নাইটক্লাব কর্তৃপক্ষ বলেন, ‘ভক্তদের সঙ্গে মুহূর্তটি উপভোগ করার সময়ে ভিডিওধারণকারীদের ভিডিও করতে নিষেধ করছিলেন শাকিরা।’

এনএইচ