‘ব্রাইড হার্ড’ ছবির শুটিংয়ে স্টান্ট পারফর্ম করতে গিয়ে চোট পেয়েছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী রেবেল উইলসন। বৃহস্পতিবার ভোরে তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে নিজেই এ দুর্ঘটনার কথা জানান অভিনেত্রী।

জানা গেছে, ভোর ৪টা নাগাদ জর্জিয়ার সাভানায় শুটিং চলছিল ছবিটির। এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘পিচ পারফেক্ট’ খ্যাত এ নায়িকা। শুটিং চলাকালীন একটি স্টান্ট পারফর্ম করার সময় আহত হন রেবেল। তারপরেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইনস্টাগ্রাম স্টোরির ক্যাপশনে রেবেল লেখেন, ‘এইভাবে ছবির শুটিং শেষ করার কথা ভাবিনি।’ দুর্ঘটনায় আহত হয়ে মুখে তিনটি সেলাই পড়েছে রেবেলের। হাসপাতালে রাতও কাটাতে হয়েছে তাকে। সাইমন ওয়েস্ট পরিচালিত এই ছবিতে কাজ করছেন জেফ চেজও। ‘পিচ পারফেক্ট’ সিরিজের মাধ্যমে দর্শকের নজরে এসেছিলেন রেবেল। ২০১৯ সালে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে ‘ইজন্ট ইট রোমান্টিক’ ছবিতেও দেখা গিয়েছিল রেবেলকে।

‘ব্রাইড হার্ড’ ছবিতে একজন গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন রেবেল। ছদ্মবেশে এক বিয়ের অনুষ্ঠানে ব্রাইডসমেড সেজে এসেছিলেন অভিনেত্রী। ঘটনাক্রমে বিয়ের কনে তারই ছোটবেলার প্রিয় বন্ধু। এই গল্পের ওপর ভিত্তি করেই এগিয়েছে ছবির চিত্রনাট্য।

কেএইচটি