সম্প্রতি স্প্যানিশ পপ তারকা শাকিরার নতুন গান ‘কোপা ভাসিয়া’ প্রকাশ্যে এসেছে। চার সপ্তাহে প্রায় ৫ কোটিরও বেশি দর্শক গানটির ভিডিও দেখেছেন শুধু ইউটিউবেই। গায়িকার প্রায় প্রতিটি গানের ভিডিওতেই কোনো না কোনো গল্প থাকে। এই গানে তেমনই এক মৎস্যকন্যার গল্প বলেছেন গায়িকা। কিন্তু গানের শ্যুটিং করতে গিয়ে ইঁদুরের তাড়নায় রীতিমতো বিপাকে পড়তে হয়েছে শাকিরাকে।

অভিনেত্রী তার ইনস্টাগ্রামে এই গানের শ্যুটিংয়ের সময়কার একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মৎস্যকন্যার ভারী লেজ, গোলাপি চুল দিয়ে ঢেকেছেন পিঠ। কালো প্ল্যাস্টিকের চারপাশে আবর্জনা, তার ওপর শুয়ে আছেন শাকিরা। ক্যামেরা চালু হতেই হঠাৎ একটি ইঁদুরের গায়িকার দিকে তেড়ে আসে। দেখে চমকে ওঠেন শাকিরা। তবে নড়াচড়া করার উপায় নেই। কারণ তার পোশাক। মৎস্যকন্যার বেশে তার কোমর থেকে পা পর্যন্ত ঢাকা। যার ফলে ভয় পেয়ে উঠে বসলেও নড়তে পারেননি গায়িকা।

বেশ কয়েক দিন ধরেই চর্চায় রয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি চর্চিত প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাদের সম্পর্কে ইতি টানেন। চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। এবার বছর ঘুরতেই শাকিরার জীবনে ফের প্রেমের আগমন? শোনা যাচ্ছে ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিল্টনকে ডেট করছেন এই কলম্বিয়ান পপ তারকা।

এমএ