বলিউডের বর্তমান সময়ের অভিনেত্রী উর্বশী রাউতেলা। কাজ করেছেন দক্ষিণী সিনেমাতেও। নিজের রূপের কারণে ভক্তদের কাছেও আকাঙ্খিত তিনি। বিশেষ করে ক্যারিয়ারে কয়েকটি সিনেমায় বেশ সাহসী চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

কখনো কাজ করেছেন নিজের চেয়ে বয়সে বড় নায়কদের সঙ্গেও। যাদের সঙ্গে রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে এই তারকাকে। কিন্তু বয়সে বড় তারকাদের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল উর্বশীর?

সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেত্রী। যেখানে সানি দেওলের সঙ্গে রোমান্স নিয়ে কথা বলেন উর্বশী।

মূলত সানির সঙ্গে ‘সিং সাব’ সিনেমায় জুটি বেধে কাজ করেছিলেন উর্বশী। বয়সে তার চেয়ে ৩৮ বছরের বড় এই অভিনেতা। যার সঙ্গেই রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে। 

এ বিষয়ে উর্বশী বলেন, ‘এখন আমি ৬০ বছরের অভিনেতার সঙ্গে রোমান্স করার রেকর্ড ভাঙতে চাই। ৩৮ বছর তো কিছুই নয়।’

উর্বশী রাউতেলা জানান, বয়স তার কাছে কখনও বাধা হিসেবে কাজ করেনি। বরং তিনি বিভিন্ন বয়সের অভিনেতাদের সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। 

অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি, অভিনেতাদের সঙ্গে কাজ করা এবং রোমান্স করা একটি বিশেষ অভিজ্ঞতা। আমি সবসময় নতুন কিছু করতে চাই যেখানে বয়স কোনও বাধা নয়।’ 

‘সে কারণেই যখন সিং সাব-এ অভিনয় করি, তখন সানিজির ছেলের থেকেও বয়সে ছোট আমি। কিন্তু বয়স আমাদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি। তিনি একজন কিংবদন্তি। তার সঙ্গে কাজ করা সত্যিই অসাধারণ অভিজ্ঞতা। ওই সিনেমায় কাজ করেই তার থেকে অনেক কিছু শিখেছি।’

পাশাপাশি উর্বশী জানান, অভিনয়ের ক্ষেত্রে তার বয়স ব্যবধানে কোন সমস্যা না থাকলেও বাস্তব জীবনে বেশি বয়সের কাউকে বিয়ে করবেন না।

এনএইচ