ভারতের মুম্বাইয়ে চলছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘বরবাদ’-এর শুটিং। চলতি মাসের ২০ তারিখ থেকেই লাইট-ক্যামেরা, অ্যাকশন পর্ব শুরু হয়েছে। 

শুরুর দিকে শাকিব খানকে ছাড়াই বেশ কয়েকটি দৃশ্যর শুট শেষ হয়েছে। এরই মধ্যে বলিউডের বিখ্যাত পরিচালক, প্রযোজক মহেশ ভাটকে দেখা গেছে ‘বরবাদ’ সিনেমার শুটিং সেটে। 

বৃহস্পতিবার বিকেলে মুম্বাইয়ের একটি স্টুডিওতে শুটিং চলাকালে মহেশ ভাট উপস্থিত হয়েছিলেন। এসময় ‘বরবাদ’ সিনেমার পরিচালক মেহেদী হাসান হৃদয়ের সঙ্গে দেখা হয় এই নির্মাতার। 

এসময় হৃদয়কে জড়িয়ে তার গালে চুমু দেন মহেশ ভাট। সেই মুহূর্তের একটি ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করে বলিউডের বিখ্যাত নির্মাতাকে ধন্যবাদ জানান বরবাদ সিনেমার পরিচালক। 

শুটিং ইউনিট সূত্র থেকে জানা যায়, মুম্বাইয়ে বরবাদ সিনেমার শুটিং যেই স্পটে হচ্ছে তার পার্শ্ববর্তী একটি স্পটেই শুটিংয়ে ছিলেন মহেশ ভাট। সেই সুবাদেই বরবাদের সেটে এসেছিলেন তিনি। 

তবে পরিচালক মেহেদী হাসান হৃদয়ের বলিউডের বিখ্যাত এই নির্মাতাকে দেখে ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অনেকেই শাকিব খানকে বলিউডে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। 

এদিকে শুটিংয়ের কাজে বর্তমানে মুম্বাইয়ে রয়েছেন শাকিব। সেখানে একমাস অবস্থান করবেন তিনি। শাকিবের সঙ্গে বরবাদে দেখা যেতে পারে কলকাতার নায়িকা ইধিকা পালকে। যিনি এই নায়কের সঙ্গে প্রিয়তমা সিনেমায় কাজ করেছিলেন।

অ্যাকশন ঘরানার এই সিনেমাটি আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটির বেশির ভাগ অংশের শ্যুটিং হবে ভারতে। মুম্বাইয়ের ইলোরা স্টুডিওতে চলছে শ্যুটিং।

এনএইচ