আজ ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। জীবনের ৩২ টি বসন্ত পার করে ৩৩ বছরে পা রাখলেন তিনি। 

বরাবরই জন্মদিন নিয়ে বড় আয়োজনের পরিকল্পনা সাজিয়ে রাখেন অভিনেত্রী। তবে এবারের জন্মদিনটা সাদামাটা ভাবেই পালন করলেন তিনি। 

গত বছর নানার মৃত্যুর পর পরীর এবারের জন্মদিনে দেখা যায়নি কোনো চাকচিক্য। কাছের মানুষ ও দুই সন্তানকে নিয়েই জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটলেন অভিনেত্রী। 

তবে শুধু দুই সন্তান ও কাছের মানুষজনই নয়, পরীর জন্মদিনের সঙ্গী ছিলেন তার ১ কোটি ৬০ লাখ ভক্ত। যারা অভিনেত্রীকে ফেসবুকে অনুসরণ করেন। তাদের জন্য একটি স্পেশাল কেক রেখেছিলেন পরীমণি।

ভক্তদেরকে নিজের জন্মদিনের কেক কাটার মুহূর্তের সাক্ষী করতে ফেসবুক লাইভে এসে পরী বলেন, ‘আসলে আমি শারীরিকভাবে একটু অসুস্থ। আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনাই ছিল না। কারণ আমার নানা ভাই ছাড়া আমি বড্ড একা। প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরেই কেক কাটতাম। কিন্তু নানু ভাই তো এখন আর নেই। ভেবেছিলাম, জন্মদিনে যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মত সময় কাটাবো। কিন্তু আমার কাছের প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে। আর তাই আমিও চাই এই বিশেষ মুহূর্তটি আমার দুই সন্তান ও ১ কোটি ৬০ লাখ ভক্তকে নিয়েই কেক কাটতে।’

এদিকে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন পরীমণি। অনম বিশ্বাস পরিচালিত ‘রঙিলা কিতাব’ নামের সিরিজটি আগামী ৮ নভেম্বর উন্মুক্ত হতে যাচ্ছে। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নুর ইমরান। এছাড়া শিগগিরই  ‘ফেলুবক্সী’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রীর। 

এনএইচ