ছোট পর্দার বর্তমান সময়ের দুই অভিনয়শিল্পী আরশ খান ও তানিয়া বৃষ্টির প্রেমের গুঞ্জনটা বহুদিনের। মাঝখানে দু’জনের বিয়ের খবরও ছড়িয়েছিল। যদিও এই দুই তারকাই বিষয়টি তখন গুজব বলে উড়িয়ে দিয়েছেন। 

তবে সম্প্রতি তানিয়া বৃষ্টির এক সাক্ষাৎকারে আবারও সংবাদের শিরোনাম হয়েছে এই জুটির সম্পর্কের খবর। যেখানে অভিনেত্রী জানিয়েছেন, আরশ খানের সঙ্গে তার প্রেম নেই। দুজনের সম্পর্কটা ছিল ‘ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড’র মতো। 

তানিয়া বৃষ্টি বলেন, ‘আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক, এ ধরনের কিছু না। শুরু থেকেই একসঙ্গে অনেক নাটকের কাজ করেছি। এজন্য অনেকেই নানা ধরনের কথা বলে থাকেন। একসঙ্গে কাজের সূত্রে বিভিন্ন সময় ফেসবুকে পোস্ট করেছি ও লিখেছি। তবে সম্পর্ক, এ ধরনের কিছু না।

তাহলে কেমন সম্পর্ক ছিল? অভিনেত্রী বললেন, ‘একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম আমরা। বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।’

তবে তানিয়া বৃষ্টির এই বক্তব্যে ভালোভাবে নেনন আরশ খান। ফেসবুকে অভিনেত্রীর নাম না উল্লেখ করেই তাকে ইঙ্গিত করে পরোক্ষভাবে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। 

যেখানে আরশ খান লিখেছেন, ‘ভাই-ব্রাদার টাইপ বলে কিছু নাই। পুসি ক্যাটস আর ভেরি ডেঞ্জারাস। যে ভালোবাসে তাকেই খামচি দেয়।’

অভিনেতার স্ট্যাটাসে ভক্তদেরও বুঝতে কষ্ট হয়নি, তার নিশানায় কে ছিলেন। সকলেই কমেন্টবক্সে অভিনেত্রী তানিয়া বৃষ্টির নাম উল্লেখ করেছেন। 

অনেকে আবার মন্তব্য করেছেন, একসময়ে তারা ভালো জুটি থাকলেও এখন আর দুজনের মাঝে ভালো বন্ধুত্বটা নেই। যে কারণেই একে অন্যেকে ইঙ্গিত করে বিভিন্ন মন্তব্য করছেন। 

এনএইচ