‘তুফান’ সিনেমায় সাফল্যের পর আলোচনায় আছেন নির্মাতা রায়হান রাফী। শোনা যাচ্ছে, এই পরিচালকের পরবর্তী সিনেমায় থাকতে পারেন টলিউডের কোনো সুপারস্টার। যেই তালিকায় রয়েছে চিত্রনায়ক জিৎ, দেবের নাম। 

তবে রাফী এ বিষয়ে এখনও স্পষ্ট করে কিছুই বলেননি। শুধু বলেছেন, তুফানের পরে বেশ কিছু কাজের অফার এসেছে। যেখানে ওপার বাংলার দুইজন তারকার নামও রয়েছে। তবে তাদেরকে হ্যাঁ, না কিছুই বলা হয়নি। একসঙ্গে বসাও হয়নি। আমার গল্পের জন্য যাকে লাগবে তাকেই নেব। 

রাফীর সেই বক্তব্যের অংশ ধরেই প্রচার করা হচ্ছে জিৎ ও দেব দুজনেই নির্মাতার সঙ্গে কাজ করতে চেয়েছেন। তিনি কাউকে কনফার্ম করেননি।

বিষয়টি দৃষ্টিগোচর হয়েছে ওপার বাংলার সুপারস্টার দেবের। তিনি সরাসরি জানিয়েছেন, তার পক্ষ থেকে রাফীকে কোনো কাজের অফার দেওয়া হয়নি। পুরো বিষয়টিই মিথ্যা। 

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ফেসবুক স্টোরিতে রাফীর বক্তব্যের কিছু অংশ তুলে ধরে দেব লিখেছেন, ‘সত্যি নয় বিষয়টা। তবে তার জন্য শুভকামনা রইল।’

এদিকে দেব-জিতদের নিয়ে বিভিন্ন গুঞ্জন ছড়ানোকে ভালোভাবে দেখছেন না রাফী নিজেও। এক ফেসবুক স্ট্যাটাসে এই নির্মাতা লিখেছেন, কেউ গুজবে কান দেবেন না। আমার পরবর্তী কাজ নিয়ে অতি শিগগিরই ঘোষণা দেব। এর আগ পর্যন্ত সবাই তুফান উপভোগ করুন। 

এনএইচ