ঢালিউডে পরপর দুই সিনেমায় জুটি বেঁধে ব্যবসাসফল ছবি উপহার দেন চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বছরখানেক আগেই ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন এই জুটি। 

তবে এই দুই সিনেমার পরপরই ভেঙে যায় তাদের জুটি। কারণ চিত্রনায়িকা পরীমণি। এই নায়িকা একটা সময়, স্বামী শরিফুল রাজের সঙ্গে মিমের বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন। যে কারণে শরিফুল রাজের সঙ্গে পরবর্তীতে সকল কাজ থেকে নিজেকে সরিয়ে নেন মিম। 

এক নায়ককে কেন্দ্র করে এই দুই নায়িকার মাঝে সৃষ্টি হওয়া কোন্দলের পর কেটে গেছে প্রায় দুই বছর। এর মধ্যে কখনো একসঙ্গে দেখা যায়নি পরীমণি-বিদ্যা সিনহা মিমকে। 

যেই স্বামীর সঙ্গে নায়িকাকে জড়িয়ে অভিযোগ তুলেছেন পরীমণি, সেই শরিফুল রাজের সঙ্গেও সংসার জীবন দীর্ঘস্থায়ী হয়নি অভিনেত্রীর। এক বছর পরই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই দম্পতি। 

তবে এই দুই নায়িকার ভক্তদের জন্য রয়েছে স্বস্তির খবর। সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিদ্যা সিনহা মিম ও পরীমণি। যেখানে আরও উপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও একঝাঁক নায়িকা। 

এই অনুষ্ঠানেই প্রায় দেড় বছর পর আবারও কথা বলেছেন পরীমণি ও মিম। অতীতের সেই ঘটনার জন্য মিমের কাছে ক্ষমা চেয়েছেন পরী। নায়িকাও অভিমান টিকিয়ে রাখেননি। সবকিছু ভুলে পরীমণিকে ক্ষমা করে দিয়েছেন তিনি। 

এ বিষয়ে বিদ্যা সিনহা মিম বলেন, ‘অনুষ্ঠানে হঠাৎ করে এসেই পরী আমাকে জড়িয়ে ধরে। এরপর পূর্বের সব ঘটনা ভুলে যেতে অনুরোধ করে। সবকিছুর জন্য সরি বলছিল। মানুষমাত্রই তো ভুল হয়, তাই আমিও ক্ষমা করে দিয়েছি।’

এদিকে ওই অনুষ্ঠানের একাধিক ভিডিওতে বেশ হাসিখুশিই দেখা মিলেছে দুই নায়িকার। নায়ক শাকিব খানের হাত ধরে একসঙ্গে র‌্যাম্পেও হেঁটেছেন মিম-পরী। 

এনএইচ