‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ সিনেমায় সাফল্যের পর পর্দায় নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। ইতোমধ্যেই ‘তুফান’ নামের সেই সিনেমার পোস্টার ও টিজার প্রকাশ পেয়েছে। যেখানে বিধ্বংসী শাকিবের দেখা মিলেছে। 

যদিও সিনেমার টিজারটি মুক্তি পাওয়ায় পরেই শুরু হয়েছে নানা আলোচনা ও সমালোচনা।  বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমে কথা বলেছেন দেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। যেখানে রীতিমতো শাকিব সমালোচকদের একহাত নিয়েছেন তিনি।

মিম বলেন, আমরা অনেক দিন থেকেই অপেক্ষা করছি, যেন শাকিব ভাইকে দেখতে পারি। আমার তো প্রথমে মনেই হয়নি, বাংলাদেশের সিনেমা দেখছি। এটা আমাদের সবার ভালো লাগার বিষয়, কারণ আমরা অনেক দিন থেকে অপেক্ষা করছিলাম যেন এ ধরণের ভিন্ন লুকে শাকিব ভাইকে দেখতে পাই।

তুফানের সমালোচনার বিষয়ে মিম বলেন, যারা সমালোচনা করে তারা আসলে ততটুকুই পারে। ঘরের মধ্যে বসে ফেসবুকে দুই তিনটা কমেন্টে সবাই লিখতে পারে। কাজ করানোটা মূল বিষয়, আমরা যারাই ইন্ড্রাস্টিতে কাজ করি সবাইকে যে ভালো কাজ করবে তাকে নিয়েই সমালোচনা হবে এটা স্বাভাবিক। আমি এটাকে ভিন্ন ভাবে দেখি না। 

নিজের কাজ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘দুটো ছবির গল্প নির্ধারণ করা হয়েছে, এ বছরের শেষেই শুটিং শুরু হবে। খুব দ্রুতই নতুন ছবির কাজ শুরু করব। আশা করি, এবার কোরবানি ঈদটা ভালোই যাবে এবং অবশ্যই হলে গিয়ে সিনেমা দুটি উপভোগ করব।

এদিকে, টিজার যখন ব্যাপক প্রসংসায় ভাসছে তখন পোস্টারে চোখে আগুনের নেশা মেগাস্টার শাকিব খান ও মিমি চক্রবর্তী দেখা দিলেন রোমান্টিক মুডে। শনিবার সকালে শাকিব খান তার ফেসবুক পেজে তুফানের একটা পোস্টার পোস্ট করে, তাতে শাকিব লিখেন ‘তুফান’ অভিসয়াল পোস্টার। পোস্টার প্রকাশের সঙ্গে সঙ্গে ভক্তদেন নানা কমেন্টে ভাসছে শাকিব খান।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান,  মিমি চক্রবর্তী,  ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

আইজে