সদ্যই যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শেষে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। ১৮ দিনের টানা শুটিংয়ের পর বুধবার সকাল ৮টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন এই তারকা। 

প্রায় ২২ ঘণ্টার জার্নি শেষে ঢাকায় পা রেখেই আবারও রাঙামাটির সাজেকের উদ্দেশে উড়াল দিয়েছেন শাকিব। উদ্দেশ্য- ‘রাজকুমার’ সিনেমার বাকি দুইদিনের শেষ লটের শুটিংয়ে অংশ নেওয়া। 

আগামী রোজার ঈদে মুক্তি পাবে ‘রাজকুমার’। সিনেমার শেষভাগের কিছু অংশের কাজ শেষ করতেই শাকিবের সাজেক সফর। বৃহস্পতিবার হেলিকপ্টার যোগে সাজেকে পৌঁছান এই তারকা। এসময় তার সঙ্গে ছিলেন প্রযোজক আরশাদ আদনান। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। 

জানা যায়, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। গেল ডিসেম্বরে ছবিটির শুটিং শুরু হয়েছিল ঢাকায়। সেখান থেকে দেশের কয়েকটি জেলায় শুটিংয়ের পর চেন্নাই ও মার্কিন মুলুকে পাড়ি জমায় শুটিং ইউনিট। সবশেষ সাজেকেও ধারণ করা হবে কিছু অংশ। 

রাজকুমার সিনেমায় শাকিবের বিপরীতে থাকছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। পরিচালক হিমেল আশরাফ জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমা ‘প্রিয়তমা’র সকল রেকর্ড ভেঙে বাংলা সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড গড়তে চলেছে। 

এনএইচ