বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনীর বড় মেয়ে নূসরাত জাহান কথার বিয়ে সম্পন্ন হয়েছে। ধামরাইয়ের ছেলে ব্যবসায়ী সাজিদ রহমান প্রিন্সের সঙ্গে গেল ৭ অক্টোবর রাতে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

ডলি সায়ন্তনী জানান, উভয় পরিবারের সম্মতিতে এবং বর-কনের পছন্দে এই বিয়ে হয়েছে। উভয় পরিবারের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ছাড়াও এই বিয়েতে কথা ও প্রিন্সকে আশীর্বাদ করতে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর, দিনাত জাহান মুন্নীসহ অনেকে।

ডলি সায়ন্তনী বলেন, ‘কথার জন্মের মধ্য দিয়েই আমি প্রথম মাতৃত্বের স্বাদ লাভ করি। কথাই আমাকে প্রথম মা বলে ডেকে জীবন পরিপূর্ণ করেছে। সেই ছোট্ট কথা কখন যে চোখের সামনে বড় হয়ে গেল টেরই পাইনি। দেখতে দেখতে তাকে পরের ঘরে যাওয়ার সময়ও হয়ে এলো। চেষ্টা করেছি মনের মতো করে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে তার বিয়েটা সম্পন্ন করতে।'

এই সংগীতশিল্পী আরও বলেন, ‘আমি, আমরা সবাই কথার মনের মতো এক পাত্র পেয়েছি। আল্লাহর অশেষ রহমতে সব মিলিয়ে বেশ ভালোভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন শুধু সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন তাদের সারা জীবন সুখে রাখেন, শান্তিতে রাখেন।’

এদিকে নতুন নতুন গান প্রকাশে যেমন ডলি সায়ন্তনী এখন আরও মনোযোগী হয়ে উঠেছেন; ঠিক তেমনি স্টেজ শোতেও ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে তিনি গাজীপুরে একটি স্টেজ শোতে পারফর্ম করেছেন। ডলির নিজের ইউটিউব চ্যানেল ‘ডলি সায়ন্তনী’-এর জন্যই এখন তিনি নতুন নতুন মৌলিক গান করছেন। সর্বশেষ তিনটি গান প্রকাশিত হয়েছে তার চ্যানেলে। গানগুলো হচ্ছে ‘ভবে কেউ কারও নয়’, ‘এক তরফা বাইসা ভালো’, ‘মন পবনের নাও’। এর মধ্যে ‘ভবে কেউ কারও নয়’ লালনগীতি। ‘এক তরফা বাইসা ভালো’ গানটি সুর করেছেন ও লিখেছেন রোহান রাজ। ‘মন পবনের নাও’ গানটি লিখেছেন লালন লোহানী, সুর করেছেন নাজির মাহমুদ।

এনএইচ