বছর খানেক আগেই বড় ছেলে আব্রাম খান জয়কে  রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করিয়েছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

সে সময় জয়ের মা অপু বিশ্বাসকে সঙ্গে নিয়েই পুত্রের স্কুলে হাজির হয়েছিলেন তিনি। এবার জয়ের মতো নিজের ছোট ছেলে শেহজাদ খান বীরকেও একই স্কুলে ভর্তি করালেন এই তারকা। এসময় উপস্থিত ছিলেন বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলী। 

আরও পড়ুন- ৪ কোটি টাকা চেয়ে এসএমসিকে শাকিব খানের লিগ্যাল নোটিশ

বিষয়টি এই নায়িকা নিজেই জানিয়েছেন। বীরের প্রথম দিনের স্কুলযাত্রার বেশ কয়েকটি ছবি ফেসবুকে অ্যাকাউন্টে পোস্ট করেছেন তিনি। যেখানে শাকিব খান, বুবলী ও বীরকে একই ফ্রেমে দেখা গেছে। শুধু তাই নয়, মা-বাবা দুজনকে এতই প্রাণোচ্ছ্ল দেখা যাচ্ছে যে মনে হচ্ছে না দুজনের মধ্যে এক অদৃশ্য সীমারেখা রয়েছে।

ছবিগুলো পরখ করলে দেখা যায়, পুত্রের সাদা পোশাকের সঙ্গে মিল রেখে শাকিব-বুবলীও সাদা রঙের পোশাক পরে স্কুলে গেছেন। তিনজনই এসময় বেশ হাসিখুশি ছিলেন।

আরও পড়ুন- ‘শেহজাদের মা আমি বাবাও আমি, এর মধ্যেই উত্তর আছে’

বুবলী বলেন, আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহ্জাদ বাপজানের স্কুলের প্রথম দিন।

স্মৃতিচারণ করে এই নায়িকা আরও লেখেন, ‘এখনো মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো, আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ! অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে!

সকলেরে নিকট দোয়া চেয়ে বুবলী বলেন, সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।

এনএইচ